1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৬ জুন ২০২২, ০৪:৫৪ পূর্বাহ্ন

১৮৬ টাকায় দেখা যাবে বাংলাদেশ-উইন্ডিজ সিরিজের সব ম্যাচ

  • সময় বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ১৭ পঠিত

নিউজিল্যান্ডে খেলা শুরু হয় শেষ রাতে। বাংলাদেশের খেলা হলে ঘু'ম ঘু'ম চোখে উঠে ওই খেলা দেখার ভক্তের অভাব নেই। যেখানে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সন্ধ্যা রাতে (রাত আট'টা) শুরু হওয়া সিরিজ দেখবে পাবে না ভক্তরা?

এমন শঙ্কায় তৈরি হয়েছে। এই প্রথম খেলা শুরুর একদিন আগেও টিভিতে খেলা দেখার নিশ্চয়তা মেলেনি। বুধবার পর্যন্ত দেশের কোনো টিভি চ্যানেল বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দুই টেস্টের সিরিজের স্বত্ব কেনেনি।

একটি টিভি চ্যানেলের ইচ্ছা থাকলেও সিন্ডিকে'টের চাপে স্বত্ব নিতে পারেনি বলে অ'ভিযোগ। বুধবার জানা গেছে, সিরিজের স্বত্ব আগে থেকে মধ্যস্বত্বভোগী কিনে রাখায় সংকট তৈরি হয়েছে। এর পরও আশা করা হচ্ছে, শেষ মুহূর্তে সমস্যার সমাধান হবে।

এবারের সিরিজের নামকরণ করা হয়েছে পদ্মা সেতুর নামে। জাতীয় গু'রুত্বপূর্ণ এই স্থাপনার প্রচারের স্বার্থেও খেলা সম্প্রচার সমস্যার সমাধান 'হতে পারে। বিসিবি কর্মকর্তারা সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছেন বলে জানা গেছে।

টিভি চ্যানেলের ব্যাপারে আশার কথা না জানা গেলেও, অনলাইনে খেলা দেখার ব্যবস্থা রেখেছে ক্রিকে'টের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। পুরো সিরিজটি লাইভ স্ট্রিম করার জন্য আইসিসিকে দিতে হবে মাত্র ২ ডলার তথা বাংলাদেশি মুদ্রায় ১৮৬ টাকা!

বিশ্বের যেকোনো প্রান্তে হওয়া আন্তর্জাতিক ম্যাচ সরাসরি সম্প্রচারের জন্য আইসিসির পক্ষ থেকে চালু করা হয়েছে আইসিসি টিভি। যা চলছে অনেকদিন ধরেই। এখন টিভি সম্প্রচারের ঝামেলা শেষ না হওয়ায়, বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের জন্য সমাধান 'হতে পারে এই আইসিসি টিভিই।

এদিকে শেষ মুহূর্তে সমাধান হলে টফি অ্যাপেও খেলা দেখা যেতে পারে। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ তাদের ইউটিউব চ্যানেলেও ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!