1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:০৯ পূর্বাহ্ন

বাংলাদেশ থেকে যেভাবে ইউটিউব এবং টিভিতে দেখবেন বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ‌ সিরিজের খেলা।

  • সময় বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ৮৮ পঠিত

আজ থেকে শুরু হচ্ছে বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। বাংলাদেশে ভক্তদের জন্য দুঃসংবাদ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দেখাবেনা বাংলাদেশের কোন টিভি চ্যানেল।

বিগত কয়েক বছর ধরে বাংলাদেশের খেলা সরাসরি সম্প্রচার করে আসছে জিটিভি। এরপর তাদের সাথে যুক্ত হয় দেশের প্রথম স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টস।অনলাইন প্ল্যাটফর্ম র‌্ যাব'িটহোলও

সরাসরি সম্প্রচার করে থাকে প্রতিটি খেলা। কিন্তু টিএসএমের স'ঙ্গে টিভিগু'লোর পুরোনো ব্যবসায়িক দ্বন্দ্বের জন্য কেউই এগিয়ে এসে বি'ষয়টি সমাধান করতে চাইছে না। এমন ঘটনা শেষ কবে ঘটেছে?

দেশের বাইরে বাংলাদেশ দল টেস্ট খেলছে, কিন্তু দেশের মানুষ টিভিতে তা দেখতে পারছেন না!একদম দিন তারিখ ও সিরিজ নির্দিষ্ট করে বলা কঠিন। সর্বশেষ ২০০৩ সালের জুলাইয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজটি বাংলাদেশে সরাসরি সম্প্রচার হয়নি।

তাই ভক্ত-স মর'্থকরা টিভিতে তা দেখতে পারেননি। তবে বাংলাদেশ ক্রিকেট ভক্তদের জন্য কিছুটা হলেও সুখবর আছে। জানা গেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে দেখা যাব'ে বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ম্যাচের খেলা।

এছাড়াও আইসিসি অফিশিয়াল আইসিসি টিভিতে দেখা যাব'ে এই সিরিজের খেলা। সে ক্ষেত্রে সাবস্ক্রিপশন নিতে হবে আপনাকে। এছাড়াও ভারতের স্টার স্পোর্টস সরাসরি সম্প্রচার করবে এই সিরিজের খেলা। এছাড়াও ইয়োলো টিভি অনলাইন এবং সুপার স্পোর্টস চ্যানেলে দেখা যাব'ে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!