1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজঃ এবারের হাসি একটু অন্য রকম, জাতী দলে ফিরেছেন এনামুল হক বিজয়

  • সময় বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ৫০ পঠিত

পুল শট খেলতে বেশি ভালোবাসতেন,আর বোলার বাউন্সার দিলে তো কথাই নেই।পুল শটের মাধ্যমে সীমানা ছাড়া ।আর এভাবেই বেশি পছন্দ করতেন। তবে ব্যাটে হাতে হেসে উঠুক আর নাই উঠুক, সবসময় মুখে আট'ার মতো তার হাসি যেন লেগেই থাকে।বলছি ,এনামুল হক বিজয়ের কথা।

সদা হাস্যোজ্জ্বল এই ক্রিকেটার ১৯৯২ সালে বিজয়ের দিনেই অর্থাৎ ১৬ ডিসেম্বর খুলনা বিভাগের কুষ্টিয়া জে'লায় জন্মগ্রহন করেন। আর তাই তো বাবা-মা আদর করে ডাকনাম রাখলেন বিজয়।ঘরোয়া ক্রিকে'টে রানের জোয়ার বইয়ে দিয়ে, দুরন্ত ধা'রাবাহিকতায় রান করে বাংলাদেশ জাতী দলে ফিরেছেন এনামুল হক বিজয়। সর্বশেষ ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে রেকর্ড গড়েন এই ডানহাতি ওপেনার।

বর্তমানে মিরপুর স্টেডিয়ামে সতীর্থদের স'ঙ্গে সাদা বলের দুই ফরম্যাটের জন্য অনুশীলন করছেন তিনি। প্রস্তুতিটা ওয়ানডে, টি-২০’র জন্যই। কিন্তু পিঠের ইনজুরিতে ইয়াসির আলী রাব্বি দুই টেস্ট থেকে ছিটকে পড়েছেন। তাতেই কপাল খুলছে বিজয়ের।

এবার টেস্ট দলেও ডাক পাচ্ছেন এ তরুণ ব্যাটসম্যান। দ্বিতীয় টেস্টের দলে অন্তর্ভুক্ত করা হচ্ছে বিজয়কে। ইয়াসিরের বদলি হয়ে টেস্ট দলে যোগ দিতে দ্রুতই দেশ ছাড়বেন এই ওপেনার।

জানতে চাইলে জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন বুধবার এ সম্পর্কে বলেছেন, ‘আমা'দের টি-২০, ওয়ানডে দলের ক্রিকেটাররা যাব'ে ২২ তারিখ। এখন ওখানে তো সোহান, মোসাদ্দেক আছে। নতুন কাউকে পাঠালেও সে প্রথম টেস্ট ধরতে পারবে না। দ্রুতই আ মর'া জানাবো।

নির্বাচকরা চান দ্বিতীয় টেস্টের আগে বিজয়কে পাঠাতে। এখন টিম ম্যানেজমেন্টের সম্মতি পেলেই সি'দ্ধান্ত চূড়ান্ত হবে। হাবিবুল বাশার সুমন বলেন, ‘বিজয়ের বি'ষয়টা চিন্তা-ভাবনায় আছে। ক্যারিবিয়ানে টিম ম্যানেজমেন্টের স'ঙ্গে আলাপ করে সি'দ্ধান্ত নেয়া হবে।’

উল্লেখ্য, আগামী ২৪ জুন সেন্ট লুসিয়ায় উইন্ডিজদের বিরু'দ্ধে সিরিজের দ্বিতীয় টেস্ট খেলতে নামবে বাংলাদেশ দল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!