1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
সোমবার, ২৭ জুন ২০২২, ১১:০১ অপরাহ্ন

নেইমার-ভিনিসিয়াসের আগেই ব্যালন জিতবেন অ্যান্থনি”

  • সময় বুধবার, ১৫ জুন, ২০২২
  • ২৬ পঠিত

পাঁচবারের বিশ্বকাপজয়ী ব্রাজিলের কোন ফুটবলারের ব্যালন ডি অর জয়ের দেখা মেলে না প্রায় ১৫ বছর। সবশেষ ২০০৭ সালে বর্ষসেরার পুরস্কারটি ঘরে তুলেছিলেন তৎকালীন এসি মিলান তারকা রিকার্ডো কাকা। এরপর পেরিয়ে গেছে ১৫ বছর, কিন্ত ব্রাজিলিয়ানদের অ'পেক্ষার প্রহর আর ফুরায়নি।

কাকা পরবর্তী ব্যালন ডি অর জয়ের ক্ষেত্রে ব্রাজিলের যে তারকা সবচেয়ে এগিয়ে ছিলো সে হলো নেইমা'র জুনিয়র। ব্যালন ডি অর জয়ের সম্ভাবনাও তৈরি করেছিলেন এই সুপারস্টার। বার্সেলোনার হয়ে খেলার সময় একবার সেরা তিনেও জায়গা করে নিয়েছিলেন এই সাম্বাবয়।

যদিও ইনজুরির কারণে নেইমা'রের সেই আশা পূর্ণ হয়নি। উল্টো ট্রান্সফার ইস্যুর সাথে ইনজুরির সাথে যুঝতে যুঝতে ক্যারিয়ারের অবস্থাই খারাপ হয়ে যায় মাঠের বাইরে থাকতে থাকতে।

নেইমা'রের পর গত মৌসুমে দারুণ খেলা ভিনিসিয়াসকে নিয়ে স্বপ্ন দেখছেন অনেকেই। তার হাতেই উঠতে পারে ব্যালন ডি অর এমনটাই ভাবছেন অনেকে। তবে নেইমা'র বা ভিনিসিয়াস নয়, অ্যান্থনির হাতেই উঠতে পারে ব্যালন ডি অর এমনটাই মনে করছেন লুকাস মউরা।

ব্রাজিলিয়ান এই তারকার মতে, কাকা পরবর্তি ব্রাজিলিয়ানদের মধ্যে সবার আগে ব্যালন ডি অর তথা বর্ষসেরার পুরস্কার জয়ের সম্ভাবনা রয়েছে অ্যান্থনির।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!