1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
সোমবার, ২৭ জুন ২০২২, ১১:০৫ অপরাহ্ন

বেয়ারস্টোকে তাঁতিয়ে দিয়েছিলেন স্টোকস

  • সময় বুধবার, ১৫ জুন, ২০২২
  • ২০ পঠিত

ট্রেন্ট ব্রিজ টেস্টের শেষ দিনের শেষ সেশনে রোমাঞ্চ ছড়িয়ে অবিশ্বা'স্য জয় পেয়েছে ইংল্যান্ড। বেন স্টোকস ও জনি বেয়ারস্টোর টি-টোয়েন্টি ঘরানার ব্যাটিংয়ে ইতিহাস গড়ে টেস্ট জিতেছে ইংলিশরা। স্বাগতিকদের টি-টোয়েন্টি মেজাজের ব্যাটিংয়ের নায়ক ছিলেন বেয়ারস্টো।

এ দিন নিউজিল্যান্ডের বোলারদের ওপর রীতিমতো তাণ্ডব চালিয়েছিলেন ডানহাতি এই ব্যাটার। তাকে দারুণভাবে স'ঙ্গ দিয়েছিলেন বেন স্টোকস। শুধু স'ঙ্গই দেননি বেয়ারস্টোকে তাঁতিয়েও দিয়েছিলেন ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক। ম্যাচ শেষে এমনটাই জানিয়েছেন বেয়ারস্টো।

এ প্রস'ঙ্গে বেয়ারস্টো বলেন, ‘অন্য প্রান্তে থাকা বেন (স্টোকস) বলেছিল, ‘নিচ দিয়ে মা'রার কথা একদমই চিন্তা করবে না, স্ট্যান্ডে পাঠাও বল।’ অধিনায়ক যা বলেছিল আমি সেটাই করতে চেষ্টা করেছি। এটা ছিল আমা'দের দিন।’

দ্বিতীয় সেশনে খানিকটা দেখেশুনে ব্যাটিং করলেও চা বিরতি থেকে ফিরতেই বদলে যায় দৃশ্যপট। শেষ সেশনের প্রথম ওভার থেকেই কিউই বোলারদের ওপর চড়াও হন বেয়ারস্টো। তিন চারে হে'নরির ওভার থেকে আসে ১৩ রান। এক ছক্কা ও এক চারে বোল্টের ওভার থেকেও এসেছে ১৩ রান।

আগের ওভারে ১৩ রান নেয়া হে'নরির ওপর আরও খানিকটা চড়াও হন বেয়ারস্টো। সেই ওভার থেকে আসে ১৭ রান। তাতে তৃতীয় সেশনের প্রথম তিন ওভারে আসে ৪৩ রান। এরপর আর থামেনি বেয়ারস্টো-স্টোকসের টি-টোয়েন্টি মেজাজের ব্যাটিং।

একের পর এক চার ছক্কায় কিউই বোলারদের ওপর রীতিমতো তাণ্ডব চালিয়েছেন তারা দুজন। শেষ ৩৮ ওভারে ১৬০ রান প্রয়োজন হলেও তৃতীয় সেশনের প্রথম ৯ ওভারেই ১০২ রান তোলেন বেয়ারস্টো-স্টোকস। এর মাঝে সেঞ্চুরি পূর্ণ করেন বেয়ারস্টো।

সাউদির বলে চার মেরে মাত্র ৭৭ বলে সেঞ্চুরি পূর্ন করেন ডানহাতি এই ব্যাটার। ক্যারিয়ারে ৯ টা সেঞ্চুরি করলেও নটিংহ্যাম টেস্টের সেঞ্চুরিকে এক নম্বরে রাখছেন বেয়ারস্টো। তিনি বলেন, ‘এটা আমা'র কাছে এক নম্বর, না হওয়ার প্রশ্নই আসে না।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!