1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১০:২৭ অপরাহ্ন

বাংলাদেশ বনাম উইন্ডিজ সিরিজ সরাসরি সম্প্রচার নিয়ে নতুন খবর দিল টি-স্পোর্টস

  • সময় বুধবার, ১৫ জুন, ২০২২
  • ৬৭ পঠিত

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার সিরিজ শুরু 'হতে আর মাত্র কয়েক ঘন্টা বাকি। কিন্তু এখনো নিশ্চিত হয়নি বাংলাদেশ থেকে কোন চ্যানেলে দেখা যাব'ে এই সিরিজের খেলা।

স্যার ভিভ রিচার্ডস আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগামীকাল ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত আট'টায়। তবে বাংলাদেশে ভক্তদের জন্য দুঃসংবাদ।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দেখাবেনা বাংলাদেশের কোন টিভি চ্যানেল (আজ দুপুর পর্যন্ত খবর)। বিগত কয়েক বছর ধরে বাংলাদেশের খেলা সরাসরি সম্প্রচার করে আসছে জিটিভি।

এরপর তাদের সাথে যুক্ত হয় দেশের প্রথম স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টস। অনলাইন প্ল্যাটফর্ম র‌্ যাব'িটহোলও সরাসরি সম্প্রচার করে থাকে প্রতিটি খেলা।

কিন্তু টিএসএমের স'ঙ্গে টিভিগু'লোর পুরোনো ব্যবসায়িক দ্বন্দ্বের জন্য কেউই এগিয়ে এসে বি'ষয়টি সমাধান করতে চাইছে না। টি স্পোর্টসের ইনপুট এডিটর আহমেদ রাকিব বলেছেন,

“আমা'দের তরফ থেকে ভালো কোনো খবর নেই। আ মর'া এবার খেলা দেখাচ্ছি না।” এছাড়া গাজী টেলিভিশনের এক্সিকিউটিভ ডিরেক্টর মো হা'ম্ম'দ সালাউদ্দিন জানিয়েছে,

“২০২০ থেকে আ মর'া সরাসরি টিভি সম্প্রচার স্বত্ব কেনা বন্ধ করে দিয়েছি। আ মর'া কনসোর্টিয়ামের মাধ্যমে টিভি স্বত্ব কিনছি। সেখান থেকে কিনেই আ মর'া আমা'দের চ্যানেলে দেখাচ্ছি। আ মর'া সব সময়ই খেলা দেখানোর জন্য প্রস্তুত। কিন্তু এবার আমা'দের কাছে কোনো প্রস্তাব আসেনি।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!