1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১০:২৩ অপরাহ্ন

সর্বকালের সেরা আইপিএল একাদশ; ভারতেরই ৫ জন

  • সময় বুধবার, ১৫ জুন, ২০২২
  • ৫৫ পঠিত

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার হরভজন সিং তার সর্বকালের সেরা আইপিএল একাদশ বেছে নিয়েছেন। তার এই দলে একাধিক অ'ভিজ্ঞ খেলোয়াড়ের উপস্থিতি লক্ষ্য করা গেছে। তিনি বিরাট কোহলির পাশাপাশি রোহিত শর্মা'র মতো দুর্দান্ত খেলোয়াড়দের তার সেরা আইপিএল একাদশে অন্তর্ভুক্ত করেছেন।

এছাড়াও দুর্দান্ত অলরাউন্ডারও রয়েছেন। একইভাবে এই দলের অধিনায়ক এবং উইকেট-রক্ষকের দায়িত্ব দিয়েছেন ম হে'ন্দ্র সিং ধোনিকে। হরভজন সিং তার সেরা আইপিএল একাদশে ওপেনার হিসেবে ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিস গেইল এবং মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মাকে বেছে নিয়েছেন। ৩ নম্বরে রয়েছেন আরসিবির প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। এরপর ৪ নম্বরে ব্যাটিং করার জন্য অস্ট্রেলিয়ার ক্রিকেট কিংবদন্তি শেন ওয়াটসনকে বেছে নিয়েছেন।

৫ নম্বরে রয়েছেন ৩৬০° ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স। একইভাবে ৬ নম্বরে ম হে'ন্দ্র সিং ধোনিকে অধিনায়ক হওয়ার পাশাপাশি উইকেট-রক্ষক হিসেবেও নির্বাচিত হয়েছেন। ৭ নম্বরে বেছে নিয়েছেন সিএসকের বর্তমান অধিনায়ক রবীন্দ্র জাদেজাকে। যিনি ব্যাটিং বোলিং ফিল্ডিং — এককথায় যাকে থ্রিডি প্লেয়ার বলা যেতে পারে। এরপর ডোয়াইন ব্রাভো এবং কায়রন পোলার্ড এর মধ্যে একজনকে বেছে নেওয়ার প্রস'ঙ্গ উঠলে, তিনি নির্দ্বিধায় পোলার্ডকে বেছে নেন।

এরপর বোলিং বিভাগে সুনীল নারিন, মুম্বাই ইন্ডিয়ান্সের জসপ্রীত বু মর'াহ এবং প্রাক্তন ফাস্ট বোলার লাসিথ মালি'ঙ্গাকে বেছে নিয়েছেন। এই সকল খেলোয়াড়দের মধ্যে এবি ডি ভিলিয়ার্স, শেন ওয়াটসন এবং লাসিথ মালি'ঙ্গা অবসরপ্রাপ্ত খেলোয়াড়। যদিও চলতি আইপিএলে ক্রিস গেইলকে দেখা যায়নি। সম্প্রতি হরভজন সিংও সমস্ত ধরনের ক্রিকেট থেকে তার বুট জোড়া তুলে নেওয়ার সি'দ্ধান্ত নিয়েছেন। বর্তমানে তিনি ধা'রাভাষ্যকার হিসেবে যুক্ত রয়েছেন।

হরভজন সিংয়ের নির্বাচিত সেরা আইপিএল একাদশ: ক্রিস গেইল, রোহিত শর্মা, বিরাট কোহলি, শেন ওয়াটসন, এবি ডি ভিলিয়ার্স, ম হে'ন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেট-রক্ষক), রবীন্দ্র জাদেজা, কায়রন পোলার্ড, সুনীল নারিন, জসপ্রীত বু মর'াহ, লাসিথ মালি'ঙ্গা

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!