1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১২:১২ অপরাহ্ন
শিরোনামঃ
সাকিবের বদলে নারাইনকে একাদশে চান আকাশ কলকাতার আজকের ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন সাকিব আল হাসান। দেখে নিন সম্ভাব্য একাদশ শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের টেস্টে ধৈর্য নিয়ে খেললেই সাফল্য আসবে : শান্ত

আর্জেন্টাইন প্লেয়ার ডি মারিয়ার বাড়িতে ডাকাতি!

  • সময় সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ২৭০ পঠিত
Argentina's Lionel Messi (R) talks to teammate Angel Di Maria after scoring against Ecuador during their 2018 World Cup qualifier football match in Quito, on October 10, 2017. / AFP PHOTO / Rodrigo BUENDIARODRIGO BUENDIA/AFP/Getty Images

মাত্রই পিএসজির জালে একটা গোল শোধ করে দিয়েছে নতেঁ, ম্যাচ তখন ১-১ গোলে সমতায়। ৬২ মিনিটে পিএসজি ডিরেক্টর লিওনার্দো এসে কানে কানে কিছু একটা বললেন কোচ মাউরিজিও পচেত্তিনোকে। সেটা শোনার পর পচেত্তিনোর সংকেতে উঠিয়ে আনা হলো আনহেল ডি মা'রিয়া। মাঠ ছাড়ার পর ডি মা'রিয়ার কানে কিছু একটা বললেন পচেত্তিনো, দুজনেই চলে গেলেন ড্রেসিংরুমে। পচেত্তিনো ডাগআউটে ফিরলেন স'ঙ্গে স'ঙ্গেই। তবে স্টেডিয়ামের বাইরে একটু পরেই দেখা গেল ডি মা'রিয়াকে, গম্ভীর মুখে গাড়িতে উঠছেন। যে খবর শুনেছেন, তাতে অবশ্য মাঠ ছাড়ারই কথা। ডি মা'রিয়া যখন খেলছিলেন, তখন যে তার বাসার সবাইকে অ'স্ত্রের মুখে জিম্মি করে ভয়ংকর এক ডা'কাতি হচ্ছিল।

দু'র্ঘটনাটা কাল ঘটেছে ম্যাচের একদম সময়েই। ডা'কাত দল ওঁত পেতে ছিল সে সময়েই, ম্যাচ চলাকালেই তারা অ'স্ত্রের মুখে জিম্মি করে রেখেছিল পরিবারের সবাইকে, সেফের মূল্যবান সবকিছু নিয়ে গেছে বলে জানিয়েছে প্যারিসিয়ান পত্রিকা। তবে পরিবারের সবাই এখন পর্যন্ত নিরাপদ ও সুস্থ আছে বলেই জানা গেছে। তার চেয়েও অদ্ভুত, একই সময়ে পিএজসিরই আরেক ডিফেন্ডার মা'র্কিনিয়োসের বাসায়ও ডা'কাতি হয়েছে। তিনি অবশ্য পুরো ম্যাচ খেলেছেন, তার কতটা ক্ষয় ক্ষ'তি হয়েছে তা জানা যায়নি।

প্যারিসে এই ডা'কাতির ঘটনা দিন কে দিন বেড়েই চলেছে। তার চেয়েও ভয়ংকর, পিএসজির ম্যাচ চলার সময়েই ফুটবলারের বাড়িতে এই অঘটন ঘটছে। কিছুদিন আগেই পিএসজির ম্যাচের সময় আরেক আর্জেন্টাইন মাউরো ইকার্দির বাসায় ডা'কাতি করে আড়াই লাখ পাউন্ডের জিনিস লুট করা হয়েছে। এই বছরেই ডা'কাতি হয়েছে গোলকিপার সার্জিও রিকোর বাসায়, তিনি তখন খেলছিলেন। তার আগে দানি আলভেস ও থিয়াগো সিলভার প্যারিসের পাসায়ও ডা'কাতি হয়েছে, লুতের শিকার হয়েছেন সাবেক পিএসজি স্ট্রাইকার এরিক চুপো মতিং। পু'লিশ কিছু ব্যবস্থা নিলেও এই ডা'কাতির ঘটনা কমেনি।

ডি মা'রিয়া এর আগেও এমন দু'র্ঘটনার শিকার হয়েছেন। তবে সেটা ইংল্যান্ডে। ম্যানচেস্টার ইউনাইটেডে খেলার সময় চেশায়ারের বাসায় ডা'কাতি হয়েছিল, তখন ডি মা'রিয়া বাড়িতেই ছিলেন। ওল্ড ট্রাফোর্ড ছাড়ার একটা কারণ মনে করা হয় এই ঘটনাকে। যদিও ইংল্যান্ডে সেরকম অঘটন এর মধ্যে হয়নি।

পিএসজির জন্য দুর্ভাগ্যজনক, টানা দুই ম্যাচ নিজেদের মাঠে হেরে গেছে তারা। ২০১২ সালের পর নিজেদের মাঠে এই তিক্ত অ'ভিজ্ঞতা এই প্রথম হলো। শুরুতে জুলিয়ান ড্রাক্সলারের গোলে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত হারতে হয়েছে ২-১ গোলে। ২৯ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দুইয়ে রইল পিএসজি, ৬৩ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে লিল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!