1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ

ব্রেকিং নিউজ; আইপিএল খেলেই কাল হলো রাহুলের ইংল্যান্ডের বিরুদ্ধেও এবার অনিশ্চিত হয়ে পড়লেন তিনি

  • সময় বুধবার, ১৫ জুন, ২০২২
  • ২০ পঠিত

‘বিরাট কোহলি, রোহিত শর্মা, জসপ্রীত বু মর'াহ এবং মহম্মজ সামিদের বিশ্রাম দেওয়া হয়েছিল এই সিরিজ থেকে। একেবারে ইংল্যান্ড সিরিজেই ফিরবেন তারা। আইপিএলের পরই দক্ষিণ আফ্রিকার বিরু'দ্ধে ঘরের মাঠে দীর্ঘ টি টোয়েন্টি সিরিজে নামা'র কথা ছিল ভারতের। সেখানেই রোহিত শর্মা'র অনুপস্থিতিতে লোকেশ রাহুলের কাঁধে ছিল ভারতীয় দলের নেতৃত্বের দায়িত্ব।

কিন্তু সেই সিরিজ শুরু হওয়ার ২৪ ঘন্টা আগেই বড়সড় ধাক্কা লাগে ভারতীয় শিবিরে। প্রস্তুর সময়ই সময়ই কুঁচকিতে চোট পান ভারতীয় দলের ভারপ্রাপ্ত অধিনায়ক। এরপরই গোটা সিরিজ থেকে ছিটকে গিয়েছেন তিনি। দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে তো ছিটকে গিয়েছেনই, এববার অনিশ্চিত দেখাচ্ছে রাহুলের ইংল্যান্ড সফরের একমাত্র টেস্টে মাঠে নামা।

বোর্ডের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে যে, লোকেশ রাহুল বে'ঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে চোট সারিয়ে ওঠার প্রক্রিয়ায় রয়েছেন। যদিও তাঁকে ঘিরে নতুন আশঙ্কার মেঘ ভারতের আকাশে। ২০ জুন রাহুল দ্রাবিড়ের স'ঙ্গে শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থদেরও ইংল্যান্ডের উদ্দেশে রওনা দেওয়ার কথা। তাদের স'ঙ্গেই লোকেশ রাহুলেরও ইংল্যান্ডে যাওয়ার কথা।

শোনা গিয়েছিল ইংল্যান্ডে গিয়েই বাকি রিহ্ যাব' সারতে পারেন লোকেশ রাহুল। কিন্তু তাঁর চোট কতটা সেরে উঠেছে তা নিয়েই এখনও পর্যন্ত কোনওরকম ধারনা পাওয়া যাচ্ছে না। তাতেই ইংল্যান্ডের বিরু'দ্ধে টেস্ট খেলা নিয়ে চিন্তা ক্রমশই বাড়ছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!