1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৬:৪৭ অপরাহ্ন

সেজদা দিয়ে শিরোপা উদযাপন, মুশফিকের প্রশংসায় ভাসলেন ক্রিকেটাররা

  • সময় বুধবার, ১৫ জুন, ২০২২
  • ২৬ পঠিত

জাতীয় স্কুল ক্রিকে'টের নতুন চ্যাম্পিয়ন হয়েছে রংপুর শিশু নিকেতন স্কুল। ফাইনালে নারায়ণগঞ্জ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে মেহেরপুর সরকারি উচ্চ বিদ্যালয়কে ৫৯ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে তারা। শিরোপা জয়ের পর মাঠে একস'ঙ্গে সেজদা দিয়ে আল্লাহর শুকরিয়া আ'দায় করেন খুদে ক্রিকেটাররা। যেটা ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে। বি'ষয়টি নজরে আসে টাইগার ক্রিকেটার মুশফিকুর রহিমেরও।

জাতীয় দলের এই উইকেটরক্ষক ব্যাটার ফেসবুকে সেজদারত ক্রিকেটারদের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘মা শা আল্লাহ… সাফল্য উদাযপনের কী দারুণ উপায়… আল্লাহ তোমা'দের সবার ম'ঙ্গল করুন। যাতে একদিন তো মর'া বাংলাদেশের পতাকাকে উঁচুতে তুলে ধরতে পারো। রংপুর শিশু নিকেতন স্কুলকে উষ্ণ অ'ভিনন্দন, আমা'দের নতুন স্কুল চ্যাম্পিয়ন।’ মুশফিকের পোস্টে জাতীয় দলের সাবেক ক্রিকেটার সোহরাওয়ার্দী শুভ কমেন্ট করেন, ‘আ মর'া খুবই ভাগ্যবান যে আমা'দের পরবর্তী প্রজন্ম সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞ।’

এর আগে সোমবার ফাইনালে টস হেরে ব্যাটিং করতে নেমে ৩৭.১ ওভারে মাত্র ১০২ রান করে শিশু নিকেতন স্কুল। আহমেদ তেজানের ২৮ ও সাদের ২৪ রানে কোনও মতে একশ’ পার করে তারা। রান তাড়া করতে নেমে পঞ্চাশও ছুঁতে পারেনি মেহেরপুর সরকারি উচ্চ বিদ্যালয়। একুশ ওভার শেষের আগেই ৪৩ রানে অলআউট হয়ে যায় তারা।

রংপুরের অধিনায়ক শেখ ইমতিয়াজ শিহাবের ঘূর্ণি জাদুতে আ'ত্মস মর'্পণ করে মেহেরপুর। এই লেগ স্পিনার ৫ ওভারের স্পেলে মাত্র ১৪ রানে ৫ উইকেট নেন। চলতি মৌসুমের প্রাইম ব্যাংক স্কুল ক্রিকেট আসরে ৩৫০ স্কুলের ৭ হাজার খুদে ক্রিকেটার অংশ নেয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!