1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:২৮ পূর্বাহ্ন

শ্রীলঙ্কার ৩০০ রানের জবাবে ম্যাক্সওয়েল ঝড়ে ২৮২ রানেই জয় পেল অস্ট্রেলিয়া

  • সময় বুধবার, ১৫ জুন, ২০২২
  • ৯৬ পঠিত

প্রথমে ব্যাট করে ৩০০ রানের বেশ বড় স্কোরই দাড় করিয়েছিল স্বাগতিক শ্রীলঙ্কা। কিন্তু একদিকে বৃষ্টি, অন্যদিকে গ্লেন ম্যাক্সওয়েল- এই দুইয়ের কাছেই হেরে গেছে শ্রীলঙ্কা।

বৃষ্টির কারণে অস্ট্রেলিয়ার সামনে ওভার কমিয়ে দেয়া হয়। নতুন করে লক্ষ্যও নির্ধারণ করে দেয়া হয় অসিদের সামনে। জিততে হলে তাদেরকে ৪৪ ওভারে করতে হবে ২৮২ রান।

তাতেও সুবিধাজনক অবস্থানে ছিল লঙ্কানরা। কিন্তু সব হিসাব ওলট-পালট করে দিলেন গ্লেন ম্যাক্সওয়েল। একেবারে মোক্ষম সময়ে জ্বলে উঠলেন। খেললেন ৫১ বলে হার না মানা ৮০ রানের ইনিংস।

ম্যাক্সওয়েলের এই ঝড়ো ইনিংসের ওপর ভর করেই ৯ বল হাতে রেখে ২ উইকে'টের ব্যবধানে জয় তুলে নিয়েছে অস্ট্রেলিয়া। সে স'ঙ্গে ৫ ম্যাচের সিরিজে এগিয়ে গেলো তারা ১-০ ব্যবধানে।

শ্রীলঙ্কা প্রথমে ব্যাট করে ৭ উইকেট হারিয়ে সংগ্রহ করেছিল ৩০০ রান। অস্ট্রেলিয়া ব্যাট করতে নামা'র পর বৃষ্টি নামে। বৃষ্টির পর ৬ ওভার কমিয়ে দেয়া হয় এবং নতুন লক্ষ্য নির্ধারণ করা হয়। অস্ট্রেলিয়াকে বলতে গেলে মোটামুটি চেপে ধরেছিল শ্রীলঙ্কান বোলররা।

ডেভিড ওয়ার্নার আউট হন কোনো রান না করেই। অ্যারোন ফিঞ্চ আউট হন ৪৪ রান করে। স্টিভেন স্মিথ আউট হন ৬০ বলে ৫৩ রান করে। মা'র্নাস ল্ যাব'ুশেন করেন ২৪ রান। ৩১ বলে ৪৪ রান করেন মা'র্কাস স্টোইনিজ। অ্যালেক্স ক্যারে আউট হন ২২ বলে ২১ রান করে।

প্যাট কামিন্স শূন্য, অ্যাস্টন অ্যাগার আউট হন ৩ রান করে। তবে অ'পরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন ম্যাক্সওয়েল। হাসারা'ঙ্গা ৯ ওভারে ৫৮ রান দিয়ে ৪ উইকেট নেন। ২ উইকেট নেন ডুনিথ ওয়েলালাই, ১টি করে উইকেট নেন দাসুন সানাকা এবং মহেশ থিকসানা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!