1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:২৩ পূর্বাহ্ন

ইতালিকে গোলবন্যায় ভাসাল জার্মানি

  • সময় বুধবার, ১৫ জুন, ২০২২
  • ৭৯ পঠিত

কি হয়ে গেল রবার্তো মানচিনির ইতালির? যে দলটা দাপট দেখিয়ে ইউরো চ্যাম্পিয়নশিপ জিতল, তারাই কি না কা'টাচ্ছে ‘সবচেয়ে’ বাজে সময়! ফিনালিসিমায় আর্জেন্টিনার বিপক্ষে হারের পর ম'ঙ্গলবার (১৪ জুন) জার্মানির বিপক্ষে উয়েফা নেশন্স লিগের গ্রুপ পর্বে ৫-২ গোলের বড় ব্যবধানে হারল তারা।

ইতালির হারে দলের দুর্বলতা যেমন প্রকাশ পেয়েছে, তেমনি জার্মানির জয় জানান দিচ্ছে তাদের শক্তিমত্তার। যদিও নেশন্স লিগে আগের তিনটি ম্যাচেই ড্র করেছে জার্মানি। কেউ কেউ মনে করেন, নেশন্স লিগকে ততটা গু'রুত্বের স'ঙ্গে নেয় না জার্মানরা। এ প্রতিযোগিতায়ই কি না ইতালিকে ৫-২ গোলে হারাল তারা।

বরুশিয়া পার্কে জশুয়া কিমিখের গোলে শুরু। জোড়া গোলে শেষটা করেন টিমো ভার্নার। মাঝখানে জার্মানির হয়ে গোল করেন ইলকায় গু'ন্দোগান ও থমাস মুলার। ১০ মিনিটের সময় গোলের সূচনা করেন কিমিখ। বিরতির যোগ করা সময়ে গু'ন্দোগান ব্যবধান দ্বিগু'ণ করেন। ৫১ থেকে ৬৯ মিনিট সময়ের মধ্যে জার্মানির পরের তিনটি গোল হয়। ইতালির হয়ে ৭৮ মিনিটে উইলফ্রে'ড ও যোগ করা সময়ে গোল করেন আলেসান্দো বাস্তোনি।

এ হারের ফলে নেশন্স লিগের ‘সি’ গ্রুপে ৫ পয়েন্ট নিয়ে টেবিলে তিন নম্বরে ইতালি। দুই নম্বরে থাকা জার্মানির পয়েন্ট ৬।

ইতালির গোলবন্যায় ভাসার দিনে হা'ঙ্গেরির বিপক্ষে এক হালি গোল হজম করে ইংল্যান্ড। ১৬ মিনিটে প্রথম গোলের পর হা'ঙ্গেরি দ্বিতীয় গোলটি করে ম্যাচের ৭০ মিনিটের সময়। পরের দুটি গোল হয় ৯ মিনিটের ব্যবধানে। ৮০ মিনিটে ন্যাগি জাল খুঁজে নেয়ার পর লক্ষ্যভেদ করেন ড্যানিয়েল গ্যাজডেগও। এর মধ্যে জন স্টোনস ৮২ মিনিটে লাল কার্ড দেখে মাঠও ছাড়েন। এ হারের ফলে ‘সি’ গ্রুপে টেবিলে সবার তলানিতে ইংল্যান্ড। ৪ ম্যাচে তাদের পয়েন্ট কেবল ২। ৭ পয়েন্ট নিয়ে টেবিলে সবার শীর্ষে রয়েছে হা'ঙ্গেরি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!