1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:১৬ পূর্বাহ্ন

আসন্ন টি-২০ বিশ্বকাপের আগে ভারতীয় দলকে বিশেষভাবে সতর্ক করলেন প্রাক্তন বিশ্বকাপজয়ী পেসার জাহির খান

  • সময় মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ৮৮ পঠিত

আজ ডু অর ডাই ম্যাচে মুখোমুখি হবে ভারত এবং দক্ষিণ আফ্রিকা। সামনেই অস্ট্রেলিয়াতে অনুষ্ঠিত হবে টি-২০ বিশ্বকাপ। তার আগে নিজেদের দেশের মাটিতে টি -২০ সিরিজে প্রোটিয়াদের বিরু'দ্ধে খেলতে নেমেছে ভারতীয় দল। প্রথম দুটি টি-২০ ম্যাচেই তাদের হারের মুখ দেখতে হয়েছে। আজ হারলে সিরিজ পকে'টে পুড়ে নেবে প্রোটিয়ারা।

ভুবনেশ্বর কুমা'রের নেতৃত্বে পাওয়ার প্লেতেই ভারত ৩টি উইকেট তুলে নেয়। ভুবি তার ৪ ওভারে মাত্র ১৩ রান দিয়ে নেন ৩ টি উইকেট। এরপরেও একা হে'নরিক ক্লাসেন দুরন্ত এক ৮১ রানের ইনিংস খেলে ভারতকে হারিয়ে দেন। বি'ষয়টিক বিশ্বকাপের আগে ভারতীয় দলের জন্য ‘অশনি’ সংকেত বলেই মনে করছেন প্রাক্তন বিশ্বকাপজয়ী পেসার জাহির খান।

জাহির খান বলেন, ‘এটা খুব চিন্তার বি'ষয়। তুমি ম্যাচ জেতার প্ল্যাটফর্ম তৈরি করছ। কিন্তু তা কাজে লাগিয়ে ম্যাচটা জিততে পারছ না। এরকম ঘটনা যখন ঘটে তখন স্বাভাবিকভাবেই তোমা'র মনোবল ভেঙে যায়। তুমি যে প্রসেসটা অনুসরণ করছ তা ক্ষ'তিগ্রস্ত হয়’।

তিনি আরও যোগ করেন, ‘বিশ্বকাপ যখন একেবারে সামনে এসে পড়েছে তখন এই জিনিসটাই হোক তা তুমি কখন ও চাইবে না। দলে যেই থাকুক তাদের নিয়ে ম্যাচ জয়টাই তুমি অভ্যাসে পরিণত করতে চাইবে। তোমা'র সেরা ক্রিকেটাররা না খেলা সত্ত্বেও তুমি সেই প্ল্যাটফর্মটা নিজের জন্য তৈরি করেছ যেখান থেকে ম্যাচটা জেতা উচিত। এটাই দলে একটা জয়ের সংস্কৃতি তৈরি করে’।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!