1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৮:৫৩ অপরাহ্ন

বিয়ের ১২ দিন না যেতেই গয়না-টাকা নিয়ে পালালেন নববধূ

  • সময় মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ৮৫ পঠিত

এখন বি'ষয়টি নিয়ে পু'লিশের কাছে অ'ভিযোগ করেছে ভুক্তভোগীর পরিবার। ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানের পুষ্কর শহরে। খবর নিউজ এইটিন।

তাদের খবরে বলা হয়, গয়না-টাকা খোয়া গেছে ঠিকই, তবে ১২ বছরের মেয়েকে অ'পহরণ করা হয়েছে বলে পরিবারের অ'ভিযোগ করেছে। আপাতত বাড়ির মেয়েকে নিয়ে ভয় পাচ্ছেন পরিবারের সদস্যরা।

পু'লিশ মেয়েটির খোঁজে তল্লা'শি চালিয়ে যাচ্ছে। পঞ্চকুণ্ড রোডের বাসিন্দা ২৭ বছর বয়সী ইয়াতুরের বিয়ে হয়েছিল মে মাসের ২৭ তারিখ। পাত্রী ছিল ঝাড়খণ্ডের জুম্মা রামগড়ের বাসিন্দা পূজা (২৬)। ইয়াতুরের শ্রবণ ক্ষমতা কম, স'ঙ্গে কথা বলাতেও সমস্যা রয়েছে। এ কারণে তার বিয়ে হচ্ছিল না

এদিকে ইয়াতুর আ'ত্মীয়রা জানিয়েছেন, তাদের এক পরিচিত পঙ্কজ কুমা'র ইয়াতুর বিয়ে ঠিক করেছিলেন। ইয়াতুর বাবা জানান, প্রায় ৪ মাস ধরে পঙ্কজ তাদের বাড়িতে আসা-যাওয়া শুরু করেছিল।

ইয়াতুর বিয়ে নিয়ে তাদের উদ্বেগের কথাও তিনি জানতেন। পঙ্কজ একদিন ইয়াতুর বিয়ের প্রস্তাব দেন। তারই পরিচিত ঝাড়খণ্ডের মেয়ে পূজার কথা বলেন তিনি। মেয়ের পরিবারের সদস্যরাও এই বিয়েতে খরচের নামে ৩ লাখ ৫০ হাজার টাকা নিয়েছে বলে জানান তিনি। ২৭ মে বিয়ে সম্পন্ন হয়।

বিয়ের পর প্রায় ১৫ দিন সবকিছু ঠিকঠাক চললেও হঠাৎ করেই শুক্রবার নববধূ পূজা তার শাশুড়িকে ঘরে তালাব'দ্ধ করে রাখে। এরপর পূজা সোনার গয়না নিয়ে পালিয়ে যায়। শুধু তাই নয়, ১২ বছরের ননদকে ফুসলিয়ে নিজের স'ঙ্গে নিয়ে গেছে। শাশুড়ির চিৎকার শুনে প্রতিবেশীরা এসে ঘরের দরজা খুলে দেয়

এরপর ঘরে গিয়ে খোঁজ নিলে গয়না পাওয়া যায় না। ইয়াতু একটি বেসরকারি সংস্থায় কাজ করেন। শুক্রবার খুব সকালে কাজে চলে গিয়েছিলেন তিনি। ইয়াতুর ও পরিবারের সদস্যরা থানায় নিখোঁজ ডায়েরি করেছেন। পূজাকে খুঁজতে পু'লিশি অ'ভিযান শুরু হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!