1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৬:৩৮ অপরাহ্ন

নূপুর শর্মার পাশে দাঁড়ালেন ভেঙ্কটেশ প্রসাদ, বাউন্সার দাগলেন বিক্ষোভকারীদের দিকে, সমালোচনার ঝড় ক্রিকেটবিশ্বে

  • সময় সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৩৫ পঠিত

নবী মহম্ম'দ (সঃ) কে নিয়ে বিতর্কিত মন্তব্য করার পর বিজেপি নেত্রী নূপুর শর্মা'র প্রতি ক্ষোভ উগড়ে দিয়েছেন গোটা দেশের ইসলাম ধ'র্মাবলম্বী মানুষেরা। বেশ কয়েকটি রাজ্যে দেখা দিয়েছে বিশৃঙ্খলার পরিস্থিতি। অ'প্রীতিকর অবস্থা সামাল দিতে নামানো হয়েছে বিশাল পু'লিশ বাহিনী।

জায়গায় জায়গায় বিতর্ক যাতে দানা না বাঁধতে পারে তার জন্য ইন্টারনেট সংযোগ বিচ্ ছিন'্ন করা হয়েছে। এই ঘটনার পর বিজেপি থেকে সাসপেন্ড করা হয়েছে নূপুর শর্মাকে। তার দলের কিছু মানুষও তার নির্বু'দ্ধিতার নিন্দা করেছেন। এমন অবস্থায় নূপুর শর্মা পাশে পেলেন এক প্রাক্তন ভারতীয় ক্রিকেটারকে।

সম্প্রতি বেলাগাভী নামক জায়গায় নূপুর শর্মা'র কুশপুত্তলিকা বানিয়ে সেটিকে ফাঁ'সি দিয়ে তার মন্তব্যের প্রতিবাদ করা হয়েছে। এরপর প্রকাশ্যে নূপুর শর্মা'র পাশে দাঁড়িয়ে এই জাতীয় ঘটনার কড়া নিন্দা করেছেন প্রাক্তন ভারতীয় মিডিয়াম পেসার ভেঙ্কটেশ শর্মা। তিনি জানিয়েছেন যে চারপাশের কর্মকাণ্ড থেকে তার বিশ্বা'স হচ্ছে না যে তিনি একবিংশ শতকের ভারতে বসবাস করছেন।

তিনি কুশপুত্তলিকা পোড়ানোর সেই ছবি টুইট করে লিখেছেন, “এটা নুপুর শর্মা'র পুতুল ফাঁ'সি দেওয়ার ছবি আমা'র বিশ্বা'স করতে কষ্ট হচ্ছে যে আ মর'া একবিংশ শতাব্দীর ভারতে বসবাস করছি। আমি সকল ভারতবাসীকে আহ্বান করবো যে হিং'সা ভুলে সকলে যাতে ঐক্যব'দ্ধ হয়।”

এরপর তিনি আবার একটি টুইট করে লিখেছেন, “এই টুইটের অর্থ মা'রাত্মক। এই পরিস্থিতির জন্য সংবাদ মাধ্যমের পাশাপাশি এই ধরণের কর্মকাণ্ডের স মর'্থকরাও দায়ী। এটি শুধু একটি পুতুলের ছবি নয়। এটি তার চেয়েও মা'রাত্মক বিপদের ই'ঙ্গিত।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!