1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ন

অবশেষে মুক্তি পেলেন ক্রিস্টিয়ানো রোনালদো

  • সময় সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৫৮ পঠিত

পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রো'নালদোর বিরু'দ্ধে ২০০৯ সালে ধ’র্ষণের অ'ভিযোগ এনে মা’মলা করেছিলেন মা'র্কিন যুক্তরাষ্ট্রের এক মডেল ক্যাথেরিন মায়োরগা। সেই মা'মলা থেকে শুক্রবার (১০ জুন) অব্যা'হতি পেয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ড।

লাস ভেগাসের বিচারক জেনিফার ডোরসি মা'মলাটি খারিজ করে দিয়েছেন। এখন থেকে চাইলেও ফের রো'নালদোর বিরু'দ্ধে মা'মলা করতে পারবেন না ক্যাথরিন মায়োরগা।

বিচারক জেনিফার ডোরসি তার ৪২ পৃষ্ঠার রায়ে জানিয়েছেন, পুনরায় আর এই মা'মলা করা যাব'ে না। পাশাপাশি রো'নালদোর স'ঙ্গে করা খারাপ আচরণের কারণে শাস্তির মুখে পড়তে হবে ক্যাথরিনের আইনজীবী লেজল মা'র্ক স্টোভালকে।

এ ছাড়া কোর্টে উপস্থাপিত কাগজপত্র বেশিরভাগই সাজানো ছিল বলে উল্লেখ করেছেন বিচারক।

২০০৯ সালে লাস ভেগাসে ঘুরতে গিয়ে একটি হোটেলে ক্যাথরিনের স'ঙ্গে ঘনিষ্ঠতা হয় রো'নালদোর, যা একপর্যায়ে শারীরিক সম্পর্কে রূপ নেয়। কিন্তু পরের বছরই এটিকে ধ’র্ষণ বলে অ'ভিযোগ করতে থাকেন ক্যাথরিন। এমনকি মা'মলার হু’ম’কিও দেন।

তখন ক্যাথরিনকে চুপ রাখার জন্য প্রায় পৌনে ৪ লাখ ডলার দেন রো'নালদো। সে দফায় কোর্টের বাইরেই নিষ্পত্তি ঘটে দুই পক্ষের বিরোধের। কিন্তু পরে আবারও এ বি'ষয়ে অ'ভিযোগ করেন ক্যাথরিন। তার অনুরোধের ভিত্তিতে ২০১৮ সালের আগস্টে আবারও এ বি'ষয়ে আইনি ত'দন্ত শুরু হয়।

ক্যাথরিনের অ'ভিযোগের বিপরীতে রো'নালদোর লিগ্যাল টিম শুরু থেকেই বলে আসছিল, দুইজনের মধ্যে যা হয়েছিল সবই পারস্পরিক সম্মতিতে হয়েছে। তাই এ মা'মলার কোনো ভিত্তি নেই এবং রো'নালদোকে কারণ ছাড়াই হয়রানি করা হচ্ছে। শেষ পর্যন্ত এটিই সত্য প্রমাণিত হলো।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!