1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:৫০ অপরাহ্ন
শিরোনামঃ

ব্রেকিং নিউজ : এবার উরুগুয়েকে ৭-০ গোলে বিধ্বস্ত করল ব্রাজিল

  • সময় সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৪৫ পঠিত

২০১৪ বিশ্বকাপের সেমিফাইনালে নিজেদের মাটিতে জার্মানির কাছে ব্রাজিল ৭-১ গোলে বিধ্বস্ত হয়। সেই কষ্ট দীর্ঘ দিন ধরে বয়ে বেড়াতে হয়েছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নদের। এর জন্য যেমন সমালোচনার মুখে পড়েছে তেমনে বিশ্বজুড়ে ট্রোলের শিকারও হয়েছে সেলেসাওরা।

এবার ৭ গোল দিয়ে সে কষ্টের স্মৃ'তি কিছুটা হলেও লাঘব করতে পেরেছে ব্রাজিল। প্রতিবেশি উরুগু'য়েকে ৭-০ গোলে হারিয়েছে ব্রাজিল। টরনেয়ো ইন্টারন্যাশনাল অনূর্ধ্ব-২০ এর ফাইনালে মুখোমুখি হয় দল দুইটি। যেখানে উরুগু'য়ে এক প্রকার বিধ্বস্ত করেই চ্যাম্পিয়ন হয় ব্রাজিল।

সোমবার (১৩ জুন) বাংলাদেশ সময় ভোর সাড়ে পাঁচটায় মুখোমুখি হয় ব্রাজিল অনূর্ধ্ব-২০ ও উরুগু'য়ে অনূর্ধ্ব-২০ ফুটবল দল। ম্যাচের ২৮ মিনিটে প্রথম গোলের দেখা পায় পাঁচবারের ফিফা অনূর্ধ্ব-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়নরা। এরপর ৩৪ ও ৪৪ মিনিটে দ্বিতীয় ও তৃতীয় গোল করে ৩-০তে এগিয়ে থেকে প্রথমা'র্ধের খেলা শেষ করে।

বিরতি থেকে ফেরার ৮ মিনিটের মাথায় গোল ব্যবধান আরও বাড়ায় ব্রাজিল। ৫৩ মিনিটে চতুর্থ গোল পায় ব্রাজিল। ম্যাচের ৮০ মিনিটের পর যেন দুর্বল হয়ে পড়ে উরুগু'য়ের ডিফেন্ডাররা। ৮১, ৮৩ ও ৮৫ পাঁচ মিনিটের মধ্যে আরও তিনবার উরুগু'য়ের জালে বল জড়ায় ব্রাজিলের যুবারা। ব্রাজিল অনূর্ধ্ব-২০ সাতবার প্রতিপক্ষের জাল খুঁজে পেলেও তারা একবারও পায়নি। ব্রাজিলের মা'র্কোস লিওনার্দো একাই চার গোলের পাশাপাশি এক এ্যাসিস্ট করেন।

এর আগে গত ১১ জনু ইকুয়েডর অনূর্ধ্ব-২০ দলের বিপক্ষে ৪-১ গোলে জয় পায় ব্রাজিল। তারও আগে ৯ জুন প্যারাগু'য়ে অনূর্ধ্ব-২০ দলকে হারায় ৫-২ গোলে। সব মিলিয়ে তিন ম্যাচে ১৬ গোল দিয়েছে সেলেসাওরা।

উল্লেখ্য, ব্রাজিল অনূর্ধ্ব-২০ দল ফিফা অনূর্ধ্ব-২০ বিশ্বকাপের পাঁচ আসরের চ্যাম্পিয়ন। এছাড়াও দক্ষিণ আমেরিকান অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপের ১১ বারের চ্যাম্পিয়ন তারা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!