1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১০:৪৮ অপরাহ্ন

আগামী আইপিএলেই আবার চ্যাম্পিয়ন হবে মুম্বাই, ভবিষ্যৎবানী!

  • সময় সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৬৬ পঠিত

আইপিএলের সবচেয়ে বেশি জয় পাওয়া মুম্বাই ইন্ডিয়ান্স এবারের আসরে একটি জয়ের জন্য তীর্থের কাকের মতো অ'পেক্ষা করেছে। শেষ পর্যন্ত সেই জয় পেলেও ‍পুরো আসরে স মর'্থকদের জন্য সুখবর বয়ে আনতে পারেনি আইপিএলে সবচেয়ে বেশি পাঁচবার ট্রফি জয়ী মুম্বাই।

নিজেদের শেষ ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে জয় দিয়ে টুর্নামেন্ট শেষ করলেও প্লে অফে জায়গা করে নিতে পারেনি রোহিত শর্মা'র দল। তবে পরের আসরে ঘুরে দাঁড়াতে চায় মুম্বাই। দলটির তারকা ব্যাটার সূর্যকুমা'র যাদব জানিয়েছেন, পরের আসরে নিজেদের ষষ্ঠ ট্রফি ঘরে তুলতে চান তারা। আইপিএলের এবারের আসরের পুরোটা সময় ছন্দহীন ছিল মুম্বাই। নিজেদের প্রথম আট' ম্যাচে জয়হীন ছিল রোহিতের দল।

নবম ম্যাচে এসে রাজস্থান রয়্যালসের বিপক্ষে নিজেদের প্রথম জয় পেয়েছিল ‍মুম্বাই। পরের খানিকটা ছন্দ খুঁজে পেলেও আখের লাভ হয়নি দলটির। পুরো টুর্নামেন্টে ১৪ ম্যাচের মাত্র চারটিতে জয় পেয়েছিল পাঁচবারের শিরোপাজয়ীরা। হার দেখতে হয়েছিল বাকি ১০টি ম্যাচে। এবারের আসরে প্রত্যাশা পূরণ করতে না পারলেও ২০২৩ মৌসুমে নিজেদের ক্ যাব'িনেটে আরও একটি ট্রফি যোগ করতে চান সূর্যকুমা'র।

মুম্বাইয়ের ডানহাতি এই ব্যাটার বলেন, ‘যেকোনো ভাবে আমা'দের ষষ্ঠবার ট্রফি জিততেই হবে। এটা খুবই দুর্ভাগ্যজনক যে এবার তেমন হয়নি। কিন্তু আগামী বছর আ মর'া আরও একটা ট্রফি যোগ করব আমা'দের ক্ যাব'িনেটে।’ এবারের আসরের পুরোটা সময় খেলতে পারেননি সূর্যকুমা'র। ইনজুরির কারণে শুরুর দিকে বেশকটি ম্যাচ মিস করেছেন ডানহাতি এই ব্যাটার। ইনজুরি কাটিয়ে আইপিএলে ফিরলেও ৮ ম্যাচের বেশি খেলতে পারেননি তিনি।

প্রায় ৪৩ গড়ে ৩০৩ রান করার পর ইনজুরিতে টুর্নামেন্ট থেকে ছিটকে যান সূর্যুকমা'র।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!