1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:৩৯ অপরাহ্ন

আর পাঁচজন পেস বোলারের চেয়ে আমি কিছুটা দুর্ভাগা : মোহাম্মদ সাইফুদ্দিন

  • সময় রবিবার, ১২ জুন, ২০২২
  • ৭৫ পঠিত

বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের নিয়মিত সদস্য ছিলেন ফাস্ট বোলার অলরাউন্ডার মো হা'ম্ম'দ সাইফুদ্দিন। কিন্তু ইনজুরির স'ঙ্গে লড়াই করতে করতে দলে অনিয়মিত হয়ে পড়েছেন তিনি। সর্বশেষে জাতীয় দলের হয়ে গত টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলেছেন তিনি। এছাড়াও এক বছর হয়ে গেছে বাংলাদেশ ওয়ানডে দল থেকে বাইরে রয়েছেন তিনি।

তবে ইনজুরি থেকে ফিরে অনুশীলন শুরু করেছেন মো হা'ম্ম'দ সাইফুদ্দিন। আগামী ওয়ানডে বিশ্বকাপ পর্যন্ত সুস্থ থাকতে চান তিনি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সীমিত ওভারের দলে রয়েছেন জাতীয় দলের এই তরুণ অলরাউন্ডার। আজ মিরপুরে সাংবাদিকদের সাথে আলাপকালে সাইফুদ্দিন বলেন,

“এতোদিন কিছুটা কনফিউজড ছিলাম যে আমা'র ভেতর কিছু আছে কিনা। কিন্তু যেহেতু ইংল্যান্ডে গেলাম বিসিবির অধীনে, স্ক্যান করানোর জন্য। তো স্ক্যান দেখে দেখা যায়, আমা'র কিছু হয়নি। তাই কিছুটা আ'ত্মবিশ্বা'স নিয়ে বোলিং করছি এখন।

“কিন্তু জানি না কতদিন সুস্থ থাকতে পারব। তবে চেষ্টা করছি যে, যতদিন খেলতে পারি বা সামনে বিশ্বকাপ আছে। ২০২৩ বিশ্বকাপ আছে, তো আমা'র পারফরম্যান্সের পাশাপাশি সুস্থ থাকা'টা খুব গু'রুত্বপূর্ণ আমা'র জন্য।”

বর্তমানে ওয়েস্ট ইন্ডিজে অবস্থান করছে বাংলাদেশ টেস্ট দল। তবে এখনো দেশেই অনুশীলন চালিয়ে যাচ্ছেন তিনি। এ সময় তিনি আরো বলেন, “প্র্যাকটিস, রিহ্ যাব', জিম সব কিছুই করছি। একই প্রক্রিয়া অনুসরণ করছি। হয়তো স্কিল ট্রেনিং এখনও সেভাবে শুরু করিনি, ১৫ তারিখের পর শুরু করব। আপাতত ফিটনেস, রিহ্ যাব', জিম চালিয়ে যাচ্ছি। কিছুটা দুর্ভাগা তো বটেই। হয়তো আর পাঁচজন পেস বোলারের চেয়ে আমি কিছুটা দুর্ভাগা।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!