1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:০৭ অপরাহ্ন

ব্যাটিং তান্ডব চালিয়ে বাংলাদেশী বোলারদের তুলোধুনো করলেন শিবনারায়ন চন্দরপলের ছেলে

  • সময় রবিবার, ১২ জুন, ২০২২
  • ১২৭ পঠিত

শিবনারায়ন চন্দরপলের কথা মনে আছে নিশ্চয়। বাংলাদেশের বিপক্ষে খুব বেশি টেস্ট ম্যাচ খেলেননি, আর যে কটা ম্যাচ খেলেছেন তাতে কম ভোগাননি বোলারদের।

তার মাটি কামড়ানো এক একটা ইনিংসে দিশেহারা 'হতে হয়েছিল টাইগার বোলারদের। বাংলাদেশের বিপক্ষে ২০০২ থেকে ২০১৪ সাল পর্যন্ত ১০ ম্যাচে ১৪ ইনিংস ব্যাট করে তার সংগ্রহ ৮৯৭ রান।

করেছেন ৪টি সেঞ্চুরি আর ৩টি হাফ-সেঞ্চুরি। ব্যাটিং গড় ছিল ১৪৯.৫০। সর্বোচ্চ ২০৩ রানের অ'পরাজিত ইনিংস খেলেছেন। সেই চন্দরপলের ছেলেও খেলে ফেললেন বাংলাদেশের বিপক্ষে।

ত্যাগেনারাইন চন্দরপল অ্যান্টিগায় তিন দিনের প্রস্তুতি ম্যাচে খেলছেন ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ প্রেসিডেন্ট একাদশের ওপেনার হিসেবে। বাংলাদেশকে পেয়ে বাবা শিবনারায়ন চন্দরপলকেই যেন ফিরিয়ে নিয়ে আসলেন।

ব্যাটিংয়ে নেমে বাবার মতোই উইকে'টে বেল পুতে ঠিক করেন স্টাম্পের নিশানা। ওপেনিংয়ে খেলতে নেমে সোলোজানোকে নিয়ে ৩৪ ওভার ৩ বল পর্যন্ত টিকে ছিলেন।

এর মধ্যে খেলেছেন পাচ বোলার। তুলে নেন অর্ধশতক। শেষ পর্যন্ত ১১৭ বলে আট'টি চার ও একটি ছয়ে ৫৯ রানের ইনিংস খেলে সাজঘরে ফেরেন রেজাউর রহমান রাজার বলে বোল্ড হয়ে।

দুই ওপেনারের জুটি থেকে এসেছে ১০৯ রান। এর আগে বাংলাদেশ প্রথম ইনিংস ঘোষণা করে ৭ উইকে'টে ৩১০ রান নিয়ে। তামিম ইকবাল খেলেন অ'পরাজিত ১৬২ রানের ইনিংস।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!