1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন

যে ২ জনের পরামর্শে ফর্মে ফিরলেন কোহেলি!

  • সময় সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ৭২ পঠিত

অবশেষে ছন্দে ফিরলেন বিরাট কোহলী। ইংল্যান্ডের বিরু'দ্ধে দ্বিতীয় টি২০ ম্যাচে অর্ধ শতরান করে দলকে জেতানোর পর ছন্দে ফেরার রহস্য ফাঁ'স করলেন তিনি। আইপিএলে তাঁর সতীর্থ এবি ডিভিলিয়ার্স ও তাঁর জীবনের সতীর্থ অনুষ্কা শর্মা'র পরা মর'্শ মেনেই ফর্মে ফিরেছেন ভারত অধিনায়ক।

ম্যাচ শেষে তিনি বলেন, ‘আমা'র স'ঙ্গে এবি ডিভিলিয়ারর্সের কথা হয়েছে ম্যাচের আগেই। ও আমায় বল দেখে খেলার পরা মর'্শ দেয়। সেটাই মেনে চলেছি। অনুষ্কাও সবসময় আমায় অনেক কথাই বলে। ওর পরা মর'্শও আমা'র কাজে লেগেছে।’ বিরাট প্রশংসা করেন অ'ভিষেকেই অর্ধ শতরান করা ঈশান কিষাণের। তিনি বলেন,‘দ্বিতীয় ইনিংসে ব্যাট করার সময় বল কিছুটা থমকে আসছিল।

আমি ঈশানের কথা বলব। ও যেভাবে খেলেছে তাতে কাজটা সহজ হয়ে যায়। আমি শুধু আমা'র স্বভাবসি'দ্ধ ভ'ঙ্গিতেই খেলে গিয়েছি।’’ আইপিএলে ভাল খেলার কারণেই দ্বিতীয় টি ২০ ম্যাচে ভাল খেলতে পেরেছেন ঈশান। তিনি বলেন, ‘‘আইপিএলে ভাল খেলার কারণেই ভয়ডরহীন ভাবে খেলেছে ঈশান।

আমা'দের একটা জুটি তৈরি করা দরকার ছিল। সেটা আ মর'া করতে পেরেছি। আগামী কিছু দিনে ও আরও পরিণত হবে এবং এই দলের একজন দামী সদস্য হয়ে উঠবে বলে আমা'র মনে হয়।’ শুধু ঈশানের নয়, বিরাট প্রশংসা করেন ভারতের বোলারদেরও।

তিনি বলেন,‘আ মর'া সব বিভাগেই ভাল খেলেছি। বিশেষত শেষ পাঁচ ওভারে আ মর'া ইংল্যান্ডকে ৩৪ রানে বেঁধে রাখতে পেরেছি। ওয়াশিংটন সুন্দরের কথা বিশেষভাবে বলা দরকার। প্রত্যেকেই ভাল খেলেছে। আ মর'া সবসময়ই ম্যাচটায় এগিয়ে ছিলাম। এভাবেই টি২০ ম্যাচে খেলা উচিত।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!