1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১০:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের টেস্টে ধৈর্য নিয়ে খেললেই সাফল্য আসবে : শান্ত একাদশে পরিবর্তন নিয়ে মাঠে নামছে কলকাতা, দেখেনিন একাদশ মা অনেক কিছু শেখালেও তাকে ছাড়া কিভাবে বাঁচতে হয় সেটাই শেখাননি: রশিদ

৬ ৬ ৬ ৬ ৪ ৪ ব্রাভোর বিশ্বসেরা ব্যাটিং ঝড়, গড়লেন নতুন রেকর্ড

  • সময় সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ৬৪ পঠিত

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে হেরে ধবলধো'লাই হয়েছে সফরকারী শ্রীলঙ্কা। লঙ্কানদের পক্ষে ব্যাট হাতে হাসারা'ঙ্গা ডি সিলভা ঝড়ো ইনিংস খেললেও ড্যারেন ব্রাভোর দুর্দান্ত সেঞ্চুরির কাছে হার মানতে হয়েছে তাদের।

নর্থ সাউন্ডে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ওপেনিং জুটিতে লঙ্কানদের স্কোরবোর্ডে ৬৮ রান যোগ করেন দানুশকা গু'নাথিলাকা ও দিমুথ করুনারত্নে। ৩৮ বলে ৩৬ রান করে আলজেরি জোসেফের বলে প্রথম ব্যাটসম্যান হিসেবে সাজঘরে ফিরে যান দানুশকা গু'নাথিলাকা।

দলের রান আর মাত্র ২ যোগ হবার পর আরেক অ'পেনার করুনারত্নেও ফিরে যান ব্যক্তিগত ৩১ রানে। দীনেশ চান্দিমাল ও পাথুম নিশানকা মিলে ৩১ রানের জুটি গড়ে দলের রানের চাকা সচল রেখেছিলেন খানিক সময়। তবে আবারও এই জুটি বিচ্ ছিন'্ন হয় ২৪ রান করে নিশানকা ফিরে গেলে।

শেষের দিকে বিশাল জুটি গড়েন আসেন বানদারা ও হাসারা'ঙ্গা ডি সিলভা। এই দুই ব্যাটসম্যানের অ'পরাজিত ১২৩ রানের জুটিতে ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে লঙ্কানরা সংগ্রহ করে ২৭৪ রান। ব্যাট হাতে ৭৪ বলে ৫৫ রান করে অ'পরাজিত ছিলেন বানদারা এবং হাসারা'ঙ্গা অ'পরাজিত ছিলেন ৬০ বলে ৮০ রান করে।

২৭৫ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুতে ধাক্কা খায় ক্যারিবিয়ানরা। দলীয় ২৪ রানে প্রথম এবং ৩৯ রানে দ্বিতীয় উইকেট হারানো ক্যারিবিয়ানদের হয়ে হাল ধরেন শাই হোপ ও ড্যারেন ব্রাভো

এই দুই ব্যাটসম্যান মিলে ১০৯ রানের জুটি গড়ে দলের স্কোর সুবিধাজনক অবস্থানে নিয়ে দাড় করান। ৭২ বল মোকাবেলায় ৬৪ রান করে হোপ প্যাভিলিয়নে ফিরলেও সেঞ্চুরি তুলে নেন ব্রাভো। ৫টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ১৩২ বল মোকাবেলায় ব্রাভো করেন ১০২ রান।

শেষের দিকে কাইরন পোলার্ডের অ'পরাজিত ৫৩ এবং জেসন হোল্ডারের অ'পরাজিত ১৩ রানে ভর করে ইনিংসের ৯ বল বাকি থাকতে ৫ উইকে'টের জয় পায় ওয়েস্ট ইন্ডিজ। এই জয়ের মধ্য দিয়ে তিন ম্যাচ ওয়েনডে সিরিজের সব কয়টি ম্যাচ জিতে লঙ্কানদের হোয়াইটওয়াশের ল'জ্জায় ডুবালো ওয়েস্ট ইন্ডিজ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!