1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৬ জুন ২০২২, ০৫:১৪ পূর্বাহ্ন

অধিনায়কের দায়িত্ব পেয়েই বড় ভাই মুমিনুলকে অনুসরণ করলেন লিটন দাস

  • সময় শনিবার, ১১ জুন, ২০২২
  • ২৭ পঠিত

অফফর্ম থেকে বেরই 'হতে পারছেন না মুমিনুল হক। টেস্টের সর্বশেষ সাত ইনিংসে দশের নিচে আউট হন। শ্রীলঙ্কার বিপক্ষে নিজের সবশেষ ইনিংসে করেন শূন্য।

এবার প্রস্তুতি ম্যাচেও ‘শূন্য’ হাতে ফিরলেন সদ্য নেতৃত্ব হারানো টাইগার ব্যাটার। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে আজ ৬ বলে করেছেন ০।

তবে লঙ্কানদের বিপক্ষে প্রথম টেস্টে ১৩৩ রানের ইনিংস খেলা তামিম ইকবাল পরের টেস্টে দুই ইনিংসেই শূন্য করলেও এবার ফিরে পেয়েছেন নিজেকে।

প্রস্তুতি ম্যাচে চোখ ধাঁধানো এক সেঞ্চুরি তুলে নিয়েছেন বাঁহাতি এই ওপেনার। দ্বিতীয় উইকে'টে নাজমুল হোসেন শান্তর স'ঙ্গে ১৪০ রানের জুটি গড়েন তামিম। শান্ত ৫৪ করে সাজঘরের পথ ধরেছেন।

এরপর মুমিনুল (০) আর লিটন দাস (৪) দ্রুত ফিরে গেলে কিছুটা বিপদে পড়েছে বাংলাদেশ। ১০ রানের মধ্যে হারিয়ে বসেছে ৩ উইকেট।এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৮২.৫ ওভারে ৬ উইকে'টে ২৭৪ রান।

তামিম ২৪০ বলে ১৪০ রানে অ'পরাজিত আছেন। এই ইনিংসে এখন পর্যন্ত ১৯টি চার এবং একটি ছক্কা মেরেছেন এই ওপেনার। মোসাদ্দেক হোসেন ৬ রানে অ'পরাজিত আছেন।

টেস্ট সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচ এটি। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে তিন দিনের সেই প্রস্তুতি ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ।

অ্যান্টিগার কুলরিজ ক্রিকেট গ্রাউন্ডে শুরুটা অবশ্য একদমই ভালো ছিল না। দলীয় ২ রানের মাথায় ইনিংসের দ্বিতীয় ওভারেই শূন্য রানে সাজঘরের পথ ধরেন ওপেনার মাহমুদুল হাসান জয়।

লুইসের বলে ইমল্যাচকে ক্যাচ দেন তিনি। বাংলাদেশ দল তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, মুমিনুল হক, মোসাদ্দেক হোসেন সৈকত,

ইয়াসির আলী রাব্বি, মেহেদী হাসান মিরাজ, রেজাউর রহমান রাজা, খালেদ আহমেদ, নুরুল হাসান সোহান, ইবাদত হোসেন, তাইজুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!