1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৭:৪৪ পূর্বাহ্ন

ভক্তদের অবাক করে অভিনয়ে ক্যারিয়ার শুরু করলেন লিওনেল মেসি

  • সময় শনিবার, ১১ জুন, ২০২২
  • ২৪ পঠিত

বর্তমানে জাতীয় দলের হয়ে মাঠের পারফরম্যান্সে উড়ন্ত ছন্দে আছেন মেসি। ক্লাব ফুটবলে মৌসুমটা ভালো না কাটলেও এক বছর না পেরোতেই আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে দুটি আন্তর্জাতিক শিরোপা জিতেছেন এই সুপারস্টার।

লিওনেল মেসির ক্যারিয়ারের দীর্ঘদিনের আন্তর্জাতিক শিরোপা খড়া কে'টে গেছে। সামনে বিশ্বকাপ। বিশ্বকাপের আগেই ফুরফুরে মেজাজে ৭ বারের ব্যালন ডি’অরজয়ী এই আর্জেন্টাইন সুপারস্টার।

তবে এবার মাঠের বাহিরে পারফর্ম করতে দেখা যাব'ে মেসিকে। এবার নতুন ক্যারিয়ার শুরু করলেন তিনি। অনেক বিজ্ঞাপনেই অংশ নিয়েছেন লিওনেল মেসি।

এক যুগেরও বেশি সময় ধরে বিশ্বের সেরা ফুটবলারদের একজন। তাকে নিয়ে তাই বিভিন্ন প্রতিষ্ঠানের আগ্রহও থাকে তু'ঙ্গে। তাই বিজ্ঞাপনের শ্যুটিং কম করতে হয়নি আর্জেন্টাইন তারকার।

তবে এবার মেসি অ'ভিনয় করেছেন একটি টিভি সিরিজে। আর্জেন্টাইন সংবাদ মাধ্যম টিওআইসি স্পোর্টস জানিয়েছে ‘লস প্রোতেক্তোরেস’ নামের ওই সিরিজটির দ্বিতীয় সিজনে দেখা যাব'ে মেসিকে।

ইতোমধ্যেই আর্জেন্টিনায় সিরিজটি বেশ জনপ্রিয়তা পেতে শুরু করেছে। মেসির উপস্থিতি যে সেটা আরও বাড়াবে, তা আর বলার অ'পেক্ষা রাখে না। মেসির অ'ভিনয় করা অংশটুকু মুক্তি পাবে ২০২৩ সালে।

ইতোমধ্যেই মেসির উপস্থিতিকে কেন্দ্র করে প্রমোশনও শুরু করেছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। শ্যুটিং সেটে মেসির বিভিন্ন ভিডিও ক্লিপ শেয়ার করছে তারা।

প্রযোজক গু'স্তাভো বারমুডেজ বলেছেন, ‘আপনি কীভাবে সেরাভাবে দ্বিতীয় সিজন শুরু করতে পারতেন? আমা'র জন্য এই মানুষটাকে দিয়ে। ’ মেসিকে নিজের প্রযোজনা করা কাজে আনতে পেরেও ভীষণ খুশি তিনি।

আর্জেন্টিনার বুয়েন্স আইরেসসহ বিভিন্ন জায়গায় শ্যুটিং করা হয়েছে টিভি সিরিজটি। মেসির অংশটুকু করা হয়েছে প্যারিসে। বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমানোর পর এখানেই থাকছেন তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!