1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:০৩ পূর্বাহ্ন

রিয়ালে আসা হবে না গ্যাব্রিয়েল জেসুসের

  • সময় শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ৪৭ পঠিত

ম্যানচেষ্টার সিটির ব্রাজিলিয়ান স্ট্রাইকার গ্ যাব'্রিয়েল জেসুসের চলমান ট্রান্সফারেই ক্লাব ছাড়ার সম্ভাবনা রয়েছে। হালান্ড আসার ফলে ম্যানসিটিতে গ্ যাব'্রিয়েল জেসুসের পজিশন এখন পুরোটাই নড়বড়ে হয়ে গেছে।

জেসুস ক্লাব ছাড়তে চায় এবং ম্যানসিটিও আর তাকে রাখতে চায় না। ফলে গ্ যাব'্রিয়েল জেসুস এখন নতুন ক্লাব খুঁজছেন এবং তিনি রিয়াল মা'দ্রিদকে অফার করেছিলেন।

রিয়াল মা'দ্রিদও তার প্রতি আগ্রহী ছিল, রিয়াল কোচ আনচেলোত্তি তার জন্য আগ্রহী ছিল। কিন্তু শেষ পর্যন্ত হয়তো জেসুসের আর রিয়ালে আসা হচ্ছে না। সেটাও তার স্বদেশী প্লেয়ারদের কারণেই।

ভিনিসিয়াস জুনিয়র, রোদ্রিগো গোয়েস এবং এডার মিলিটাও। রিয়াল মা'দ্রিদের এই তিন ব্রাজিলিয়ানই নন ইউরোপিয়ান প্লেয়ার হিসেবে আছেন। তিনজনই ইউরোপিয়ান পাসপোর্টের জন্য আবেদন করেছেন। তারমধ্যে ভিনিসিয়াসের আবেদন ছিল সবার আগে। কিন্তু সেই ভিনিসিয়াসের পাসপোর্ট এখনও হাতে আসেনি এবং মৌসুম শুরুর আগে সেটার কোন সম্ভাবনা নেই।

অন্যদিকে ম্যানসিটিতে খেলা গ্ যাব'্রিয়েল জেসুসেরও ইউরোপিয়ান পাসপোর্ট নেই। তাই তাকে দলে নিতে হবে নন ইউরোপিয়ান কোটাতেই যা সম্ভব নয়। সেজন্যই রিয়াল মা'দ্রিদে হয়তো খেলার সুযোগ এখন হবে না জেসুসের।

প্রিমিয়ার লিগের ক্লাব টটেন হা'ম এবং আর্সেনালের নাম এখন শোনা যাচ্ছে বেশ জোরালো ভাবেই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!