1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন

২২ মিনিটেই ‘পারফেক্ট হ্যাট্রিক’ রোনালদোর

  • সময় সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ৮৫ পঠিত

সমালোচনার জবাব যেন খেলার মাঠেই দিতে পটু ক্রিস্টিয়ানো রো'নালদো। দিন কয়েক আগে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ থেকে দলের ছিটকে পড়ার সব দায় পড়েছিল তার কাঁধে। দলকে জয় এনে দিতে ব্যর্থ হওয়ায় শুরু হয়েছিল প্রচণ্ড সমালোচনাও। সব সমালোচনাকে তুড়ি মেরে উড়িয়ে আবারও মাঠেই জবাব দিলেন ক্রিস্টিয়ানো রো'নালদো। তার দারুণ হ্যাটট্রিকে ক্যালিয়ারিকে হারিয়ে দিল জুভেন্টাস।

শুধু কি হ্যাট্রিক করলেন রো'নালদো? কি অ'পরূপ মহিমায়ই না তিন তিনটি গোল করলেন এই পর্তুগীজ যুবরাজ। তার প্রথম গোলটি এসেছে অসাধারন হেড থেকে। পরেরটি করেছেন ডান পায়ে; স্পট কিক থেকে। আর সর্বশেষ গোলটি তিনি করেছেন বাম পায়ের দুর্দান্ত শটে।

সবমিলিয়ে একেবারে পারফেক্ট হ্যাট্রিক করে ফেললেন এই পর্তুগীজ যুবরাজ। ফুটবল ক্যারিয়ারে মোট ৯ বার এমন কীর্তি গড়লেন রো'নালদো। উল্লেখ করতে হয় ডান ওয়া, বাম পা এবং হেডে গোল করে হ্যাট্রিক পূরণ করতে এখনো পারেননি লিওনেল মেসি।

ইউসিএলের ম্যাচে পোর্তোর বিপক্ষে ছিলেন নিজের ছায়া হয়ে। মাঠে থেকেই দেখেন দলের চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে পড়া। 'হতাশা পেছনে ফেলে ক্যালিয়ারির বিপক্ষে ম্যাচের একেবারে শুরু থেকে জ্বলে ওঠেন রো'নালদো। বিরতির আগেই তুলে নেন অতিমানবীয় হ্যাটট্রিক।

ম্যাচের দশম মিনিটে ডান দিক থেকে হুয়ান কুয়াদরাদোর দারুণ কর্নারে লাফিয়ে জোরালো হেডে দলকে এগিয়ে নেন রো'নালদো। ২৫তম মিনিটে সফল স্পট কিকে ব্যবধান দ্বিগু'ণ করেন তিনি।

সাত মিনিট পর দারুণ নৈপুণ্যে তৃতীয়বার জালে বল পাঠান রো'নালদো। পাল্টা আ'ক্রমণে বাঁ থেকে ফেদেরিকো চিয়েসার পাস পেয়ে কোনাকুনি শটে ঠিকানা খুঁজে নেন পর্তুগিজ তারকা। আসরে আসরে এখন পর্যন্ত সর্বোচ্চ গোলদাতার মোট গোল হলো ২৩টি।

রো'নালদোর এমন অতিমানবীয় পারফরম্যান্সে জুভেন্টাসও জিতেছে কোনরকম ঝামেলা ছাড়ায়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!