1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৯:০৭ অপরাহ্ন

অবাক কাণ্ড, কলা কেনার খরচ ৩৫ লক্ষ অথচ ক্রিকেটারদের বেতন ১০০ টাকা! ক্রিকেট মহল জুড়ে হইচই পড়ে গিয়েছে

  • সময় শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ১৩২ পঠিত

গত অর্থ বছরে ভারতের উত্তরাখণ্ড ক্রিকেট অ্যাসোসিয়েশনের অডিট রিপোর্ট এরকম, খাবারের খরচ ১ কোটি ৭৪ লক্ষ ৭ হাজার ৩৪৬ টাকা। ক্যাটারিং ৪৯ লক্ষ ৫৮ হাজার ৭৫০ টাকা। জলের বোতলের বিল ২২ লাখ। কলা কেনার খরচ ৩৫ লক্ষ অথচ ক্রিকেটারদের বেতন ১০০ টাকা!।

হ্যাঁ, ঠিকই পড়ছেন ক্রিকেটারদের মাত্র একশো টাকা। এটাও শোনা গেল, গত এক বছর ধরেই নাকি এরকম হয়ে আসছে। এই খবর প্রকাশিত হওয়ার পরই দেশের ক্রিকেট মহল জুড়ে হইচই পড়ে গিয়েছে। টিম ম্যানেজারকে প্রশ্ন করলে ক্রিকেটাররা উত্তর পান, ‘আরে, কেন তো মর'া বারবার একই প্রশ্ন করছ? টাকা চলে আসবে। ততক্ষণ তো মর'া সুইগি, জোম‌্যাটো থেকে আনিয়ে নাও না।’

উত্তরাখণ্ডের ক্রিকেটাররা বুঝে উঠতে পারছেন না, তাদের এই দুর্দশা কবে কাটবে? ক্রিকেটারদের যা দৈনিক ভাতা দেওয়া হচ্ছে, তা এখন একজন দিনমজুরও পান না। এসবের মধ্যেই মুম্বাইয়ের বিরু'দ্ধে কোয়ার্টার ফাইনালে ৭২৫ রানের রেকর্ড ব্যবধানে হারতে হয়েছে তাদের। যা মানসিকভাবে আরও বি’ধ্ব’স্ত করে দিয়েছে ক্রিকেটারদের।

স্বাভাবিকভাবে প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে–ক্রিকেটারদের স'ঙ্গে কোনও অ্যাসোসিয়েশন কীভাবে এরকম করতে পারে? এটাও বলা হচ্ছে, এরপর তো আর কেউ সেই রাজ্যের হয়ে ক্রিকেট খেলতে চাইবে না। সাধারণত উত্তরখণ্ডের সিনিয়র ক্রিকেটারদের দৈনিক ভাতা হিসাবে দেড় হাজার টাকা করে দেওয়া 'হত।

মাঝে সেটা কমে নাকি হাজার হয়েছিল। পরে আবার সেটা বেড়ে দু’হাজার হয়। কিন্তু এখন হাজার কেন, পাঁচশো টাকাও পাচ্ছেন না ক্রিকেটাররা। বরাদ্দ মাত্র একশো টাকা। এমনিতে ভারতীয় ক্রিকেট বোর্ড বিশ্বের ধনীতম বোর্ড। রাজ্য ক্রিকেট সংস্থাগু'লির হাতেও এখন অঢেল টাকা। তা সত্ত্বেও উত্তরাখণ্ডের ক্রিকেটাররা এভাবে বঞ্চিত হচ্ছেন কেন? এসব নিয়েও প্রশ্ন উঠছে!

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!