1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১০:৩১ অপরাহ্ন

হার্দিক পান্ডিইয়ার অভিনয়ে চরম ক্ষিপ্ত ভক্তরা, সমালোচনার ঝড় নেটিজেনদের মধ্যে

  • সময় শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ৭৯ পঠিত

বৃহস্পতিবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়াম থেকে শুরু হয়েছে ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ। সিরিজের প্রথম ম্যাচে ভারতীয় দলকে ৭ উইকে'টে হারিয়েছে দক্ষিণ আফ্রিকা।

ম্যাচে প্রথমে ব্যাট করে দক্ষিণ আফ্রিকার সামনে 20 ওভারে 212 রানের টার্গেট দেয় টিম ইন্ডিয়া। লক্ষ্য তাড়া করতে নেমে ৫ বল বাকি থাকতেই তিন উইকেট হারিয়ে ম্যাচ জিতে নেয় দক্ষিণ আফ্রিকার দল।

দুই দলের মোট বাউন্ডারির ​​সংখ্যা

এই ম্যাচে প্রথমে ব্যাট করে ভারতীয় দলের ব্যাটসম্যানরা মা'রেন ১৪টি ছক্কা ও ১৬টি চার। ১৬টি চারের মধ্যে ১১টি চার এসেছে টিম ইন্ডিয়ার ওপেনার ইশান কিশানের ব্যাট থেকে।

ম্যাচে তিনি 48 বল মোকাবেলা করেন, 11টি চার ও ছক্কার সাহায্যে মোট 76 রান করেন। অন্যদিকে, ডেভিড মিলারের (৬৪) ও ডের ডুসেনের (৭৬) দুর্দান্ত হাফ সেঞ্চুরির ভিত্তিতে ম্যাচ জিতেছে দক্ষিণ আফ্রিকা দল। এই ম্যাচে দক্ষিণ আফ্রিকা দল মা'রেন ১৭টি চার ও ১৪টি ছক্কা।

টিম ইন্ডিয়ার হয়ে এই ম্যাচে ওপেনার ইশান কিষাণ ৪৮ বলে ১১টি চার ও তিনটি ছক্কায় ৭৬ রান করেন। তিনি তার 48 বলের ইনিংসে 158.33 স্ট্রাইক রেটে ব্যাট করেছেন। ইনিংসের ১৩তম ওভারে আউট হওয়ার আগে দুটি ছক্কা ও দুটি চার মা'রেন ইশান কিশান।

ভারতের দেওয়া 212 রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে রুসি ভ্যান ডের ডুসেন এবং ডেভিড মিলারের দুর্দান্ত ব্যাটিংয়ে আফ্রিকা দলকে জয়ের দ্বারপ্রান্তে পৌঁছে দেয়। রাসি ভ্যান ডের ডুসেন 46 বলে সাতটি চার ও পাঁচটি ছক্কায় 76 রানের ঝলমলে ইনিংস খেলেন। যেখানে ডেভিড মিলার 31 বল মোকাবেলা করে চারটি চার ও পাঁচটি ছক্কার সাহায্যে 64 রান করেন।

ম্যাচে দীনেশ কার্তিক শেষ পর্যন্ত ব্যাট করেন এবং মাত্র দুই বল খেলে এক রানে অ'পরাজিত থাকেন। শেষ ওভারে অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া তাকে স্ট্রাইক দেননি। ক্রিকেট ভক্তরা এই বি'ষয়ে ক্ষি'প্ত হয়ে ওঠেন এবং হার্দিককে সিনিয়রদের সম্মান করার পরা মর'্শ দেন।

তথ্যের জন্য, আ মর'া আপনাকে বলি, ভারতীয় দল যখন ব্যাটিং করছিল, ইনিংসের শেষ ওভারের পঞ্চম বলে বোলার একটি ইয়র্কার দেন, যা হার্দিক ডিফেন্ড করেছিলেন এবং বলটি ডিপ মিডউইকে'টের দিকে চলে যায়।

আশ্চর্যজনকভাবে, হার্দিক রান নিতে অস্বীকার করেছিলেন এবং কার্তিককে স্ট্রাইক দেননি। সেই সময়ে, হার্দিক 11 বলে 29 রানে খেলছিলেন, যখন কার্তিক একজন নতুন ব্যাটসম্যান হিসাবে আসেন এবং তখন পর্যন্ত তিনি মাত্র দুটি বল খেলেছিলেন।

হার্দিক পান্ডিয়া স্ট্রাইক না দেওয়ার পর শেষ বলে মাত্র দুই রান করতে পারেন। বি'ষয়টি পছন্দ হয়নি ক্রিকেট ভক্তদের। টুইটারে এক ব্যবহারকারী লিখেছেন- এটা হার্দিক পান্ডিয়ার খারাপ আচরণ। তিনি দীনেশ কার্তিককে স্ট্রাইক দেননি। তিনি সিনিয়রদের সম্মান করতে জানেন না।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!