1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:২৮ পূর্বাহ্ন

আর্জেন্টিনার পতাকার আদলে বাড়ি এঁকেছেন মেসি ভক্ত শামীম, দেখতে মানুষের ভিড়

  • সময় শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ৭৫ পঠিত

চলতি বছরের নভেম্বরে কাতারে বসছে বিশ্বকাপ ফুটবলের আসর। এরই মধ্যে বিশ্বকাপের উন্মা'দনা শুরু হয়ে গেছে বিশ্বব্যাপী। বাংলাদেশি ভক্তরা পিছিয়ে থাকবেন কেন? প্রতিবার বিশ্বকাপেই ব্রাজিল, জার্মানি, আর্জেন্টিনার মতো বড় দলের ভক্তরা চোখে পড়ার মতো কিছু না কিছু করেই থাকেন। এবারও প্রিয় দলের প্রতি তেমন ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন জামালপুরের এক আর্জেন্টিনা স মর'্থক।

জানা যায়, জে'লার ইসলামপুর উপজে'লার গাইবান্ধা ইউনিয়নের চরদাদনা গ্রামের কলেজছাত্র শামীম তার ঘরটি রং করেছেন প্রিয় দল আর্জেন্টিনার পতাকার আদলে। দলের প্রাণভো মর'া মেসির ছবি এঁকেছেন সামনের দিকে। ঘরের এক কোণে অবশ্য অ'পেক্ষাকৃত ছোট আকারে আঁকা হয়েছে বাংলাদেশের পতাকাও। শামীম'দের বাড়িটি এখন স্থানীয়রা “আর্জেন্টিনা বাড়ি” নামেই চেনেন।

এদিকে ফুটবলপ্রেমী শামীম হাসান ইসলামপুর কলেজের ডিগ্রি তৃতীয় বর্ষের ছাত্র। পড়াশোনার পাশাপাশি তিনি একটি দোকান পরিচালনা করেন। সেই দোকানের আয় থেকে জমানো টাকা থেকেই টিনের বাড়িকে রাঙিয়েছেন আর্জেন্টিনার পতাকার আদলে। ছোটবেলায় ম্যারাডোনার খেলা দেখে আর্জেন্টিনার ভক্ত হন শামীম। এরপর থেকে আর্জেন্টিনা দলকে সর্মথন করে আসছেন তিনি।

তাই এবার নিজের ঘরকেই আর্জেন্টিনার পতাকার রঙে রাঙিয়েছেন। লিওনেল মেসির গু'ণমুগ্ধ এই তরুণের আশা, আর্জেন্টিনা এবার বিশ্বকাপ জিতবে। এ বি'ষয়ে জামালপুরের ইসলামপুরে আর্জেন্টিনার পতাকার রঙে বাড়ি রং করেছেন এক ফুটবল ভক্ত জানালেন, বিশ্বকাপে প্রিয় দলের খেলার দিন এলাকার আর্জেন্টিনা সর্মথকদের নিয়ে বড় পর্দায় খেলা দেখার পরিকল্পনাও রয়েছে শামীমের।

আজ বুধবার বিকেলে গিয়ে দেখা যায়, তার বাড়িটি দেখতে আশপাশের এলাকার মানুষ ভিড় জমিয়েছেন। প্রতিদিনই জমে এমন ভিড়। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও বি'ষয়টি নিয়ে চলছে আলোচনা। ফুটবলপ্রেমী শামীম বলেন, ছোট থেকেই আর্জেন্টিনা ফুটবল দলকে ভালোবাসি। বেশি ভালোবাসি আর্জেন্টাইন মহাতারকা মেসিকে। সেই ভালোবাসা থেকেই টাকা জমিয়ে একটি টিনের ঘর করে আর্জেন্টিনা পতাকার আদলে ঘর রং করেছি। টাকা থাকলে বিল্ডিং করতাম।

এ বি'ষয়ে গাইবান্ধা ইউনিয়নের চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী বলেন, আমি শুনেছি পূর্ব পাড়া গ্রামে এমন একটি ঘর রং করা হয়েছে। আমি সেখানে যাচ্ছি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!