1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:০৮ পূর্বাহ্ন

এক ম্যাচের জন্য ২ কোটি টাকা ডিজার্ভ করা উচিত নয়, কড়া ভাষায় প্রতিবাদ জানালেন মাশরাফি

  • সময় বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ৭৮ পঠিত

অবশেষে অবসর নেওয়া নিয়ে মুখ খুললেন মাশরাফি ‘বিশ্বকাপের শেষ ম্যাচে আমি অবসর নিতে চেয়েছিলাম। তখন এমন একটা কথা এসেছিল যে, এভাবে না হোক, সুন্দরভাবে হোক অবসর।

কারণ তখন আমাকে টাকা ‍দিয়ে ‍ক্রিকেট মাঠ থেকেই বিদায় নেওয়ার কথা বলা হয়েছিল। কিন্তু আমি তখন অবসর নেইনি। কারণ আমা'র মতো ক্রিকেটারেরা যদি ২ কোটি টাকা নিয়ে ডিজার্ভ করে তাহলে প্রথম শ্রেণির ক্রিকেটারেরা কষ্ট পাবে।

দেশে আসার পর যেটা হয়েছে, জিম্বাবুয়েকে কত টাকা করে একটা ম্যাচ আয়োজন করা… তখন আমা'র মনে হয়েছে, মাশরাফি হয়তো মাঠ থেকে অবসর নেয়া ডিজার্ভ করে।

কিন্তু একটা ম্যাচের জন্য ২ কোটি টাকা মাশরাফি ডিজার্ভ করে না। যেখানে প্রথম শ্রেণির ক্রিকে'টের এই অবস্থা, সেখানে একটা ম্যাচের জন্য এত টাকা তার প্রাপ্য নয়। তাই আমি তখন অবসর নেইনি।

এরপর হয়তো আস্তে আস্তে চিন্তাভাবনায় পরিবর্তন এসেছে।’‘আমি অবসর নিতে চাইনি বা নিবো না… এমনটা যদি কেউ দাবি করে তাহলে সামনাসামনি বসতে হবে।

আর ঐসময় জিম্বাবুয়ের বিপক্ষে সেই ম্যাচের প্রস্তাব কেন নেইনি সেটাও বললাম। যেখানে আমা'র প্রথম শ্রেণির ক্রিকেটারদের মনে কষ্ট আছে, সেখানে আমা'র একটা ম্যাচের জন্য ২ কোটি টাকা খরচ করাটা ভালো মনে হচ্ছিল না।’

একইভাবে আমা'র কাছে মনে হচ্ছিল, এই ২ কোটি টাকা আমা'র ওপর ভারী হয়ে যাচ্ছে কি না। এতই ব্যস্ততা যে, দুই কোটি টাকা দিয়ে আমাকে অবসর নেয়াতে হবে। তো এসব জিনিসও আমা'র মাথায় এসেছে।

সুত্রে জানাগেছে মা'রশাফিকে সম্মান জানাতের ফের কোটি টাকা খরচ করে একটি ম্যাচ দিয়ে এউই তারকাকে ক্রিকেট থেকে চিরোবিদায় জানাতে চায় বোর্ড।তবে এমন কথার কড়া প্রতিবাদ জানান মাসরাফি বলেন টাকা দিয়ে আমাকে কেনা যাব'ে না।

আপনি যেটা বললেন, জেদ বি'ষয়টা ঠিক না। তবে এসব জিনিস মাথায় কাজ করেছে। আর আমাকে যে মাঠ থেকেই অবসর নিতে হবে, এমন কোন প্রয়োজনীয়তাও দেখছি না।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!