1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:৩৬ পূর্বাহ্ন

জাদেজা বিয়েতে যা উপহার পেয়েছিলেন তাতে ক্রিকেট না খেললেও চলে , জানুন সেই বিস্তারিত গল্প

  • সময় বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ১১২ পঠিত

ভারতীয় দলের সেরা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা আজ তার দুর্দান্ত পারফরম্যান্সের জোরে লক্ষ লক্ষ হৃদয়ে রাজত্ব করছেন। রবীন্দ্র জাদেজা সম্পর্কে কথা বলতে গেলে, আজ রবীন্দ্র জাদেজা তার ক্রিকেট ক্যারিয়ারে একটি বিশাল নাম করেছেন এবং অনেকের হৃদয়ে রাজত্ব করেছেন। এবং সম্ভবত এই কারণেই আজ রবীন্দ্র জাদেজার বন্ধুরা তার পেশাদার এবং ব্যক্তিগত জীবনের খবর নিয়ে খুব আগ্রহী।

অন্যদিকে, আ মর'া যদি বাস্তব জীবনের কথা বলি, তাহলে ভারতের সেরা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা তার বাস্তব জীবনে রিভা সোলাঙ্কিকে বিয়ে করেছেন এবং আজ তাদের দুজনের গাঁটছড়া বাঁধার প্রায় ৬ বছর কে'টে গেছে। বেশ কিছুদিন পরস্পরের সংস্পর্শে থাকার পর দুজনেই একে অ'পরের প্রেমে পড়েন। দু’জনেই এটি বুঝতেও পারেননি এবং শেষ পর্যন্ত ২০১৬ সালে দুজনেই বিয়ে করেছিলেন।

আ মর'া যদি প্রথমে রিভা সোলাঙ্কি এবং রবীন্দ্র জাদেজার সম্পর্কের কথা বলি, তবে তাদের সম্পর্কের সবচেয়ে বড় অবদান রবীন্দ্র জাদেজার বোন নয়নার, যিনি অনেক আগে থেকেই রিভা সোলাঙ্কির বন্ধু ছিলেন। রবীন্দ্র জাদেজার বোন নয়না তার বন্ধু রিভা সোলাঙ্কির সাথে তার ভাই রবীন্দ্র জাদেজার পরিচয় করিয়ে দিয়েছিলেন এবং প্রথম সাক্ষাতেই রবীন্দ্র জাদেজা রিভা সোলাঙ্কিকে মনে মনে স্থির করেছিলেন এবং মনে মনে রবীন্দ্র জাদেজা রিভা সোলাঙ্কির সাথে বিয়ে করার সি'দ্ধান্ত নিয়েছিলেন।

রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভা সোলাঙ্কি বিয়ের আগে খুব বিখ্যাত এবং মর'্যাদাপূর্ণ পরিবারের ছিলেন। বিয়ের আগে রীভা সোলাঙ্কি ছিলেন রাজকোটের কোটিপতি ব্যবসায়ী এবং ঠিকাদার হরদেব জি সোলাঙ্কির মেয়ে। রীভা সোলাঙ্কির কাকা নিজেকে গু'জরাট কং গ্রে'সের সিনিয়র নেতা বলে পরিচয় দিতেন। বিয়ের আগেও রিভা সোলাঙ্কির বাবা রবীন্দ্র জাদেজাকে একটি অডি কিউ ৭ উপহার দেওয়া হয়েছিল। যার দাম প্রায় এক কোটি টাকা। এ ছাড়া রবীন্দ্র জাদেজা ও রিভা সোলাঙ্কির বিয়েতে কোটি কোটি টাকা খরচ হয়েছে বলেও শোনা যাচ্ছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!