1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:০০ পূর্বাহ্ন

প্যারাগুয়েকে উড়িয়ে দিলো ব্রাজিল

  • সময় বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ১২৮ পঠিত

বয়সভিত্তিক দলের প্রীতি ম্যাচে বড় জয় পেয়েছে ব্রাজিল। দক্ষিণ আমেরিকারই আরেক দল প্যারাগু'য়ের অনূর্ধ্ব ২০ দলকে ৫-২ গোলের ব্যবধানে বিধ্বস্ত করেছে সেলেকাও যুবারা।

প্রীতি ম্যাচে ব্রাজিলের পক্ষে জোড়া গোল করেছেন রিয়াল মা'দ্রিদের নজরে থাকা ব্রাজিলের অন্যতম সেরা প্রতিভাবান তরুণ ফুটবলার ম্যাথিউস নাসিমেন্তো। বিরতির আগেই গোল দুটি করেছিলেন তিনি।

অ'পর তিনটি গোল করেছেন ভিন্ন ভিন্ন তিনজন ফুটবলার। আলোচিত তরুণ স্ট্রাইকার কাইকির নামটিও আছে সেখানে। বাকি গোলগু'লো করেছেন কায়ো এবং মা'র্টিনস।

ম্যাচে গোলের শুরুটা করেছিলেন কায়ো। মাত্র তৃতীয় মিনিটেই গোলটি করেন তিনি। দশম মিনিটেই আবার গোলটি শোধ করে প্যারাগু'য়ে এবং ম্যাচে সমতা ফেরে।

১৭তম মিনিটের মাথায় উল্টো এগিয়ে যায় প্যারাগু'য়ে। ডিবক্সের অনেক বাইরে থেকে মা'র্কোসের দুর্দান্ত এক গোলে এগিয়ে যায় দলটি।

ম্যাচের ২৪তম মিনিটে প্রথম গোল করেন রিয়াল মা'দ্রিদের টার্গেটে থাকা নাসিমেন্তো। তাকে ফাউল করলে পেনাল্টি পায় ব্রাজিল এবং সেখান থেকে নিজেই করেন গোল।

ম্যাচের ৩৭তম মিনিটে নাসিমেন্তো নিজের দ্বিতীয় গোলটি করে ব্রাজিলকে লিড এনে দেন। ৪২তম মিনিটে কায়কি গোল করে ব্রাজিলের ব্যবধান বাড়ান। বিরতি পর্যন্ত ব্রাজিল এগিয়ে ছিল ৪-২ গোলে।

বিরতির পর ম্যাথিউস মা'র্টিনস গোল করে ব্রাজিলের বড় জয় নিশ্চিত করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!