1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:৫৭ পূর্বাহ্ন

নিজের ম্যাচ সেরার খেতাব খুশদিলকে দিয়ে প্রশংসায় ভাসছেন বাবর

  • সময় বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ৬৭ পঠিত

খেলার সারসং'ক্ষেপ
শতক হাঁকিয়ে ম্যাচসেরা হয়েছিলেন বাবর
নিজেই খেতাব তুলে দেন খুশদিলকে

উদারতা দেখিয়ে কুড়াচ্ছেন প্রশংসা
৫ এপ্রিল অস্ট্রেলিয়ার বিপক্ষে সর্বশেষ ওয়ানডে খেলেছিলেন বাবর আজম। এরপর পাকিস্তানের আন্তর্জাতিক খেলা ছিল না ২ মাস। তবে তাতেও যেন বাবরের ব্যাটে এতটুকু মর'চে ধরেনি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নেমেই হাঁকালেন আরও এক সেঞ্চুরি, গড়লেন দুটি বিশ্বরেকর্ড।

মুলতানে প্রথম ওয়ানডে শেষে স্বভাবতই ম্যাচ সেরার পুরস্কার পেয়েছিলেন পাকিস্তানের অধিনায়ক। তবে বাবর তার ম্যাচসেরার পুরস্কার তুলে দেন খুশদিল শাহর হাতে, যিনি ওমন বি ধ্বং'সী ইনিংস না খেললে হয়ত জয় পাওয়া 'হত না পাকিস্তানের। আর এই উদারতার নিদর্শন গড়ে বাবর ভাসছেন প্রশংসার সাগরে।

৩০৬ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে বাবরের ১০৭ বলে গড়া ১০৩ রানের ইনিংস পাকিস্তানের জয়ের ভিত্তি স্থাপন করে দেয়। তবে শেষদিকে ভর করেছিল চাপ। পাঁচ নম্বরে নেমে ২৩ বলে ৪১ রানের বি ধ্বং'সী ইনিংস খেলা খুশদিলই সেই চাপ ভস্মীভূ'ত করে দেন, জয় এনে দেন দলকে।

ম্যাচ শেষে সঞ্চালক বাবরকে ম্যান অব দ্যা ম্যাচ ঘোষণা করেন। ম্যাচের সেরা খেলোয়াড় হিসেবে বাবর ম্যাচের বলে অটোগ্রাফ দেওয়ার কথা। কিন্তু তা না করে তিনি পুরস্কার বিতরণী মঞ্চে ডাকেন খুশদিলকে। সেই সাথে জানালেন, ‘আমা'র ম্যান অব দ্যা ম্যাচ খেতাব খুশদিলকে দিতে চাই। খুশদিল যেভাবে ম্যাচে ফিনিশিং করেছে, অসাধারণ।’

এরপর আনুষ্ঠানিকভাবেই ম্যাচসেরা হিসেবে গণ্য করা হয় খুশদিলকে। উদারতার নিদর্শন গড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রশংসার সাগরে ভাসছেন বাবর।

©©©Bdcrictime.com

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!