1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন

ম্যাচসেরা হয়েও পুরস্কার নিলেন না অধিনায়ক বাবর আজম, দিয়ে দিলেন সতীর্থ ক্রিকেটার খুশদিলকে

  • সময় বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ৪৩ পঠিত

গতকাল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে দুর্দান্ত জয় তুলে নিয়েছে পাকিস্তান। ৩০৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন পাক অধিনায়ক বাবর আজম।

দুর্দান্ত সেঞ্চুরির জন্য ম্যাচসেরাও নির্বাচিত হন তিনি। তবে ম্যাচসেরার পুরস্কার নিজে না নিয়ে সেটি দিয়ে দিলেন খুশদিল শাহকে। ১০৩ রান করে বাবর আজম এবং ৫৯ রান করে মো হা'ম্ম'দ রেজোয়ান আউট হলে ম্যাচ থেকে এক প্রকার ছিটকে পড়ে পাকিস্তান।

চাপে পড়া পাকিস্তানকে উ'দ্ধার করেন খুশদিল শাহ। সে সময় ৩২ বলে প্রয়োজন ছিল ৫০ রান। ইনিংসের ৪৭তম ওভারে রোমা'রিও শেফার্ডকে টানা তিন ছক্কা মা'রেন খুশদিল, রান ও বলের ব্যবধান নেমে আসে ছয়ে।

এরপর শেফার্ডের করা ইনিংসের ৪৯তম ওভারে খুশদিল মা'রেন একটি করে চার ও ছয়। শেষ ৬ বলে প্রয়োজন ছিল ৬ রান, সিলসের দ্বিতীয় বলে ছক্কা মেরে কাজ শেষ করেন মো হা'ম্ম'দ নওয়াজ। তাঁর ২৩ বলে ৪১ রানের ঝোড়ো ইনিংসে প্রথম ওয়ানডেতে পাকিস্তান জিতল ৫ উইকে'টে, ৪ বল হাতে রেখে।

বাবরের মতে ম্যাচসেরার পুরস্কারের দাবিদার খুশদীল শাহ। তাই ম্যাচসেরা পারফরম্যান্স করলেও অধিনায়ক পুরস্কারটা দেন এই মিডল অর্ডার ব্যাটসম্যানের হাতে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাবর আজম বলেন “দুর্দান্ত খেলেছে খুশদিল। আমি আমা'র এই ম্যাচসেরার পুরস্কার তাকে দিয়ে দিচ্ছি।” এরপর খুশদিল ম্যাচসেরার পুরস্কার গ্রহণ করেন এবং ‘ফ্যান অব দ্য ম্যাচ’ এর বলে অটোগ্রাফ দেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!