1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:৩৮ পূর্বাহ্ন

ভারতের মহিলা ক্রিকেটার মিতালি রাজ আজ অবধি বিয়েই করলেন না , এতদিন পর নিজেই জানালেন সেই কারন

  • সময় বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ৯১ পঠিত

মিতালি রাজ হলেন প্রথম মহিলা ক্রিকেটার যিনি ওয়ানডে ক্রিকে'টে ৭ হাজারের বেশি রান করেছেন। সব মিলিয়ে এ হে'ন একজন ক্রিকেটারের হঠাৎ অবসরে ভারতীয় ক্রিকে'টে বিরাট একটি শূণ্যতার সৃষ্টি হল।

১৯৯৯ সালে মিতালি রাজ তার প্রথম আন্তর্জাতিক ম্যাচ খেলেন, এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি এই খেলোয়াড়কে। এর পাশাপাশি, মিতালি রাজ হলেন প্রথম মহিলা ক্রিকেটার যিনি ওয়ানডে ক্রিকে'টে ৭ হাজারের বেশি রান করেছেন।

মিতালি ক্রিকে'টের তিনটি ফর্ম্যাট মিলিয়ে মোট ৩৩৩টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ১০,৮৬৮ রান করেছেন। একইস'ঙ্গে আন্তর্জাতিক ক্রিকে'টে তার ব্যাট দিয়ে এসেছে ৮টি সেঞ্চুরি ও ৮৫টি হাফ সেঞ্চুরি।

ভারতীয় মহিলা দলের সুপারস্টার ব্যাটসম্যান মিতালি রাজ এখনও বিয়ে করেননি। ৩৯ বছর বয়স হয়ে গেলেও এই পবিত্র বন্ধনে নিজেকে আব'দ্ধ করেননি মিতালি। যদিও এর পেছনের কারণটাও খুবই বিশেষ। তার ভাবনার দিকটা বাকিদের থেকে বেশ কিছুটা আলাদাও বটে। শুরু থেকেই ক্রিকেটার 'হতে চাননি। তার প্রথম প্রেম ছিল নাচ। মিতালি নাচ দেখতে এবং নিজে নাচ করতে খুবই পছন্দ করতেন। মিতালির নাচের প্রতি খুব আগ্রহ ছিল। এর স'ঙ্গে মিতালি রাজ ভরতনাট্যমের ক্লাসও নিয়েছেন।

তিনি এই প্রস'ঙ্গে বলেন, ‘অনেক আগে, যখন আমি খুব ছোট ছিলাম, আমা'র মাথায় এই চিন্তা এসেছিল। কিন্তু এখন যখন আমি চারিদিকে বিবাহিত লোকদের দেখি, তখন আমা'র মাথায় এই ধারণাটি আর আসে না। আমি অবিবাহিত থাকতে পেরে সত্যিই খুব খুশি’।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!