1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন

ভঁয়ে থরথরিয়ে কাঁপছে দক্ষিণ আফ্রিকা, মাঠে নামার আগে ১৪ বছর বয়সী বিস্ময় বালক রৌনককের ঘূর্ণিতে ল্যজেগগোবরে অবস্থা প্রটিয়া বাহিনীদের

  • সময় বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ৫৮ পঠিত

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টি টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ খেলা হবে দিল্লির অরুণ জেটলি ক্রিকেট স্টেডিয়ামে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই সিরিজটি দক্ষিণ আফ্রিকা দলের জন্য খুবই গু'রুত্বপূর্ণ। সে কারণেই প্রোটিয়ারা যত তাড়াতাড়ি সম্ভব ভারতীয় কন্ডিশনের স'ঙ্গে নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করছে।

এই মুহূর্তে একটা বিস্ময় বালক রৌনক নেটে বাভুমা'দের নিজের বোলিং দিয়ে পরীক্ষার সামনে ফেলছেন। ভুমা, শামসি, মা'র্করাম'দের যেন বলে বলে আউট করছেন রৌনক। নেটে ৩ থেকে ৪ বার আউট করেছেন তিনি।

রৌনককে নেট বোলার হিসেবে যুক্ত করেছে দক্ষিণ আফ্রিকা দল। রৌনক একজন বাঁহাতি স্পিন বোলার এবং দক্ষিণ আফ্রিকা দলকে টি-টোয়েন্টি সিরিজেও বাঁহাতি কুলদীপ যাদবের স্পিন বোলিংয়ের মুখোমুখি 'হতে হবে।

অনুশীলনের পরে রৌনক বলেন, ‘আমি তেম্বা বাভুমা এবং মা'র্করামকে সমস্যায় ফেলেছিলাম। আমি আসলে, তাবরেজ শামসিকে তিন থেকে চারবার আউট করেছি। আমি তাদের কাছে বল করতে উত্তেজিত ছিলাম কিন্তু যখন আমি বোলিং করি, তখন খুব স্বাভাবিক ছিল। তারাও আমা'দের মতো করে খেলে, কিন্তু সেখানে স্পষ্টতই মানসিকতার পার্থক্য রয়েছে’।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!