1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৮:২২ অপরাহ্ন
শিরোনামঃ

সোশ্যাল মিডিয়ায় তোলপাড়, নেইমারের রেকর্ডকে টপকে রোনালদো-মেসির রেকর্ড ভাঙার দ্বারপ্রান্তে বিরাট কোহলি

  • সময় বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ৩৯ পঠিত

ক্রিকে'টে দুনিয়ার অন্যতম জনপ্রিয় অ্যাথলেট বিরাট কোহলি। প্রায় সময় রেকর্ড ভাঙতে দেখা যায় তাকে। এবার সোশ্যাল মিডিয়াতেও ভাঙলেন রেকর্ড।

প্রথম ক্রিকেটার এবং প্রথম ভারতীয় হিসেবে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ২০০ মিলিয়ন অনুসারীর দেখা পেয়েছেন কোহলি। ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি অনুসারিত ক্রিকেটারও ভারতের এই তারকা ব্যাটসম্যান।

ক্রীড়াবিদদের মধ্যে ইনস্টাগ্রামে অনুসারীসংখ্যায় শুধু ক্রিস্টিয়ানো রো'নালদো (৪৫১ মিলিয়ন) ও লিওনেল মেসিই (৩৩৪ মিলিয়ন) কোহলির চেয়ে এগিয়ে। ১৭৫ মিলিয়ন অনুসারী নিয়ে কোহলির পরই নেইমা'র।

এমন নজির গড়ে উচ্ছ্বসিত ভারতের এ তারকা। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভক্ত, অনুরাগীদের পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন তিনি। লিখেছেন, ‘২০০ মিলিয়নের শক্তি। ইনস্টায় আপনাদের স মর'্থনের জন্য ধন্যবাদ।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে অন্যরকম মাইলফলক অর্জন করা কোহলি বেশ কিছু দিন ধরেই চেনা ছন্দে নেই। আইপিএলে তার ব্যাটে এবার রানের ঝলক দেখা যায়নি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে তাকে বিশ্রাম দেওয়া হয়েছে। তার পরের খেলা ইংল্যান্ডে, স্থগিত হওয়া পঞ্চম টেস্টে। করো'নার কারণে এই ম্যাচ স্থগিত হওয়ার আগে কোহলির নেতৃত্বে সিরিজে ২-১ এ লিড নেয় ভারত।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!