1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১০:৫৮ অপরাহ্ন

রাতে ফ্লাইট, বিমানবন্দরে যাওয়ার পথে প্রাণ গেল প্রবাসী জহির খান

  • সময় বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ৮৮ পঠিত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় প্রাইভেটকারের থাকা জহির খান (৩৮) নামে এক প্রবাসী নি’হ’ত ও তিন জন আ'হত হয়েছেন। ম'ঙ্গলবার (৭ জুন) দুপুরে উপজে'লার গো'লাকান্দাইল ইউনিয়নের টেংরারটেক এশিয়ার হাইওয়ে সড়কে এ ঘটনা ঘটে।

নি'হত জহির খান চাঁদপুর জে'লার মতলব দক্ষিণ উপজে'লার গোবিন্দপুর এলাকার মৃ’ত মুসলিম খানের ছেলে। আ'হতরা হলেন- নি’হ’তের শ্যালক কাদিরসহ আরও দুজন।

নি’হ’তের চাচাতো ভাই হাবিব খান জানান, জহির খান সৌদি আরব প্রবাসী। প্রায় তিন মাস আগে ছুটিতে তিনি বাড়ি এসেছিলেন। আজ রাত ১টা ১৫ মিনিটে ফ্লাইট ছিল। সেই উদ্দেশে বেলা ১১টার দিকে নিজ বাড়ি থেকে প্রাইভেটকারে রওনা দেন। পথে সড়ক দু’র্ঘট’নায় মা’রা যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাকটি দ্রুতগতিতে প্রাইভেটকারকে ধা’ক্কায় দেয়। এতে প্রাইভেটকারটি দু’মড়েমুচড়ে যায়। এ সময় ট্রাকচালক দ্রুত পালিয়ে যায়।

হাইওয়ে পু'লিশের এসআই মজিবুর রহমান জানান, ট্রাকটি পেছন থেকে প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে প্রবাসী জহির খান মা'রা যান। এ ছাড়াও তার শ্যালকসহ আরও তিন জন আ'হত হয়েছেন। তবে গু'রুতর নয়। আর ঘা’তক ট্রাকটিকে আট'ক করা হয়েছে। এ ঘটনায় মা'মলা প্রক্রিয়াধীন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!