1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৩৯ পূর্বাহ্ন

বিসিবি সভাপতির বক্তব্যের প্রতিবাদ জানিয়ে নিজের অফিসিয়াল পেজে পোস্ট করেছেন তামিম

  • সময় মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ৫৮ পঠিত

টি-টোয়েন্টি নিয়ে নিজের পরিকল্পনা জানানোর সুযোগ পাচ্ছেন না বলে অ'ভিযোগ করেছিলেন তামিম ইকবাল। তার এই অ'ভিযোগের জবাব দিতে গিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন যে, তামিম সরাসরি মিথ্যাচার করেছেন।

আসলে তামিমকে বারবার অনুরোধ করা হলেও তিনি খেলতে রাজি হননি। তামিম বিসিবি সভাপতির বক্তব্যের প্রতিবাদ জানিয়ে ম'ঙ্গলবার (৭ জুন) ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে এক পোস্ট করেছেন।

‘আমা'র আন্তর্জাতিক টি-টোয়েন্টির ভবি'ষ্যৎ নিয়ে একটি কথার সূত্র ধরে অনেকে বিভ্রান্ত হচ্ছেন বা মিডিয়ায় কিছু বিভ্রান্তি ছড়াচ্ছে বলে দেখতে পাচ্ছি। দুই দিন আগে একটি অনুষ্ঠানে আমি স্পষ্ট করে বলেছি, আমা'র ঘোষণা আমি দেওয়ার সুযোগ পাচ্ছি না, অন্যরাই নানা কিছু বলে দিচ্ছে। এখানে বোর্ড কমিউনিকেট করেনি বা তাদের স'ঙ্গে যোগাযোগ হয়নি, এরকম কোনো কথা আমি একবারও বলিনি।

বোর্ড থেকে কয়েকবারই আমা'র স'ঙ্গে আলোচনা করেছে টি-টোয়েন্টি নিয়ে। আমি ৬ মাসের বিরতি নিয়েছি বোর্ডের স'ঙ্গে আলোচনা করে। এরপরও বোর্ডের স'ঙ্গে কথা হয়েছে কয়েক দফায়। এটা নিয়ে কোনো প্রশ্ন আমি কখনোই তুলিনি।

আমি সেদিন অনুষ্ঠানে যা বলেছি, আজকে আবার বলছি, “টি-টোয়েন্টি নিয়ে আমা'র যে প্ল্যান, সেটা তো আমাকে বলার সুযোগই দেওয়া হয় না। হয় আপনারা (মিডিয়া) বলে দেন, নয়তো অন্য কেউ বলে দেয়। তো এভাবেই চলতে থাকুক।

আমাকে তো বলার সুযোগ দেওয়া হয় না। এতদিন ধরে আমি ক্রিকেট খেলি, এটা ডিজার্ভ করি যে আমি কী চিন্তা করি না করি, এটা আমা'র মুখ থেকে শোনা। কিন্তু হয় আপনারা কোনো ধারণা দিয়ে দেন, নয়তো অন্য কেউ এসে বলে দেয়। যখন বলেই দেয়, তখন আমা'র তো কিছু বলার নেই।”

এটুকুই বলেছিলাম। এখানে কি উল্লেখ আছে যে কেউ যোগাযোগ করেনি? এরকম কোনো শব্দ বা ই'ঙ্গিত আছে? খুবই সাধারণ ভাষায় বলেছি, আমা'র কথা আমাকে বলতে দেওয়া হচ্ছে না। ৬ মাসের বিরতি নিয়েছি, এর মধ্যেও মিডিয়া নানা কথা লিখে বা বলে যাচ্ছে, অন্যরাও কথা বলেই যাচ্ছেন

বোর্ডের স'ঙ্গে আমা'র যোগাযোগ নিয়মিতই আছে এবং তারা খুব ভালোভাবেই জানে, টি-টোয়েন্টি নিয়ে আমা'র ভাবনা কোনটি। আমি স্রেফ নিজে সেই কথাটুকু বলতে চাই, সেই সময়টুকু চাই।

সময় হলে আমা'র সি'দ্ধান্ত নিশ্চয়ই আমি জানাব। ৬ মাস 'হতে তো এখনও দেড় মাসের বেশি বাকি। কিন্তু সেই সময়টার অ'পেক্ষা কেউ করছে না। এটাই দুঃখজনক।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!