1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:১১ পূর্বাহ্ন

কষ্টার্জিত জয়ের পর তিতে বললেন, ‘ভালো খেলেছে ব্রাজিল’

  • সময় সোমবার, ৬ জুন, ২০২২
  • ৭০ পঠিত

প্রীতি ম্যাচে দক্ষিণ কোরিয়ার জালে মুড়িমুড়কির মত বল পাঠালেও জাপানের বিপক্ষে ব্রাজিল পেয়েছে কষ্টার্জিত জয়। আ'ক্রমণের পসরা সাজিয়েও এক গোলের বেশি করতে পারেনি তিতের দল। বেশি গোল করতে না পারলেও এমন জয়ে খুশি ব্রাজিল কোচ।

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে সোমবার টোকিওর জাতীয় স্টেডিয়ামে স্বাগতিক জাপানের বিপক্ষে ১-০ ব্যবধানের জয় তুলে নিয়েছে ব্রাজিল।

একমাত্র গোলটি এসেছে নেইমা'রের পা থেকে। সবশেষে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ৫-১ ব্যবধানের জয়ের ম্যাচে জোড়া গোল করেছিলন নেইমা'র। জাতীয় দলের জার্সিতে নেইমা'রের এটি ৭৪তম গোল। আর তিনটি গোল করলেই ছুঁয়ে ফেলবেন কিংবদন্তি পেলের করা ৭৭ গোল।

জাপানের বিপক্ষে ম্যাচ শেষে তিতে বলেন, ‘আ মর'া আশা করেছিলাম এই ম্যাচ কঠিন হবে এবং সেটাই হয়েছে। কিন্তু কোরিয়া ম্যাচ থেকে এই ম্যাচে আ মর'া ভালো খেলেছি। আ মর'া কিছু ভুল করেছি যেটা তাদের (জাপানের) আ'ত্মবিশ্বা'স বাড়িয়ে দিয়েছে। বিশ্বকাপের আগে এমন দলের স'ঙ্গে খেলা কাজে দেবে। ‘

কাতার বিশ্বকাপে ব্রাজিলের গ্রুপে রয়েছে সুইজারল্যান্ড, সার্বিয়া ও ক্যামেরুনের মত দল। তিতে বলছেন, ‘বিশ্বকাপে কখনো কখনো ১-০ ব্যবধানে জিতেও আপনি খুশি থাকবেন। আ মর'া আজ সেটাই করেছি। ‘

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!