1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:৫৩ পূর্বাহ্ন

জাতীয় দলে সুযোগ পেয়ে এবার শোয়েব আখতারের রেকর্ড ভাঙার দাবি করলেন উমরান মালিক, জানুন কি বললেন

  • সময় সোমবার, ৬ জুন, ২০২২
  • ৮৮ পঠিত

আইপিএল ২০২২-এ আ মর'া কয়েকটা তরুণ ক্রিকেটার ক্রিকেটপ্রেমীদের নজর কড়েছেন তাদের মধ্যে অন্যতম একজন হলেন জম্বু কাশ্মীরের স্পিড স্টার উ মর'ান মালিক। যতটা না নিজের পারফরম্যান্সের জন্য নজর কেড়েছেন উ মর'ান, তার চেয়েও বেশি নিজের গতি দিয়ে সকলকে মন্ত্রমুগ্ধ করেছেন।

এবারের আইপিএলে ঘন্টায় ১৫০ কিলোমিটার প্রতি ঘন্টা গতিতে বল করেই গেছেন উ মর'ান মালিক। আইপিএলে নিজের প্রতিভা দেখিয়ে জাতীয় দলের বৃ'হত্তর স্কোয়াডে জায়গা করে নিয়েছেন উ মর'ান। আর তিনি একটি বড় বয়ান দিয়েছেন যেখানে তিনি দাবি করেছেন যে তিনি কিংবদন্তি পাক পেসার শোয়েব আখতারের করা দ্রুততম ডেলিভারির রেকর্ড একদিন ভেঙে দেবেন।

শোয়েব আখতারের দ্রুততম ডেলিভারির সবচেয়ে কাছাকাছি পৌঁছেছিলেন আজ পর্যন্ত অস্ট্রেলিয়ার পেসার শন টেট ১৬১.১ কিমি প্রতি ঘন্টায় বল করে। উ মর'ানের দাবি তিনি তাদের দুজনকেই ছাড়িয়ে যেতে পারেন। আইপিএল চলাকালীন একবার শোয়েব আখতারকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি কি মনে করেন তরুণ উ মর'ান তার গতির রেকর্ড ভাঙতে পারবেন?

জবাবে শোয়েব বলেন- “আমি খুশি হব যদি উ মর'ান মালিক এই রেকর্ড ভাঙতে পারে। তবে আমি প্রার্থনা করব যে, আমা'র রেকর্ড ভাঙতে গিয়ে যেন ওর নিজের হাড়-ই না ভেঙে যায়! অর্থাৎ সর্বদা ও যেন ফিট থাকে।”

তারপরেই উ মর'ান একটি সাক্ষাৎকারে বলেছেন- “ভবি'ষ্যতে আমি শোয়েব আখতারের দ্রুততম ডেলিভারির রেকর্ডটি ভাঙার চেষ্টা অবশ্যই করবো। যদি ভগবান চায়, আর আমি নিজের সেরাটা দিতে পারি তাহলে আশা করি রেকর্ডটা ভাঙতে পারব। তবে ১৫০ কিমিতে বল করতে হলে সবার আগে প্রয়োজন শারীরিক সক্ষমতা। আশা করবো যে আমি নিজের ফিটনেস সেই উঁচু পর্যায়ে রাখতে পারব।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!