1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:০৬ পূর্বাহ্ন

আইপিএলে বিতর্কিত ঘটনা শ্রীসান্থকে চড় মারার প্রসঙ্গে আজব মন্তব্য করলেন প্রাক্তন ভারতীয় স্পিনার হরভজন সিং

  • সময় সোমবার, ৬ জুন, ২০২২
  • ৭১ পঠিত

প্রাক্তন ভারতীয় স্পিনার হরভজন সিং তাঁর খেলার দিনের অন্যতম বিতর্কিত বি'ষয় নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন। অ'ভিজ্ঞ স্পিনার এখন স্বীকার করেছেন যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের উদ্বোধনী মর'সুমে তাঁর প্রাক্তন ভারতীয় সতীর্থ এস শ্রীসান্থকে চড় মেরে তিনি একটি ভয়ানক ভুল করেছিলেন। বিতর্কিত ঘটনাটি নিয়ে অনেক তোলপাড় হয় সেই সময়।

কিংস ইলেভেন পঞ্জাবের শ্রীসন্তকে ভাজ্জির চড় খাওয়ার পরে ঝরঝরিয়ে কাঁদতে দেখা গিয়েছিল। বিসিসিআই মোটেও হালকাভাবে নেয়নি বি'ষয়টা। যার জন্য শাস্তিও পেতে হয়েছিল হরভজনকে। কুখ্যাত সেই অধ্যায় নিয়ে হরভজনকে বেশ কয়েকবার প্রশ্নের মুখে পরতে হয়েছে।

হরভজন এই প্রস'ঙ্গে বলেন, ‘যা হয়েছে তা ভুল। আমি একটি ভুল করেছিলাম। আমা'র কারণে আমা'র সতীর্থদের বিব্রতকর অবস্থায় পড়তে হয়েছে। আমি বিব্রত ছিলাম। আমাকে যদি একটি ভুল শুধ’রাতে হয়, তা হল মাঠে আমি শ্রীসান্থের স'ঙ্গে যে আচরণ করেছিলাম। এটা হওয়া উচিত হয়নি। যখন আমি এটি সম্পর্কে চিন্তা করি, তখন আমি অনুভব করি যে এর কোন প্রয়োজন ছিল না’।

তিনি আরও বলেন, ‘যা ঘটেছিল, সেটা ঠিক হয়নি। আমি ভুল করেছিলাম। আমা'র জন্য সতীর্থদের বিব্রত 'হতে হয়েছিল। আমিও লজ্জিত ছিলাম’। প্রাক্তন ভারতীয় স্পিনারকে সেই বছর তাঁর আইপিএলের বেতন সংগ্রহের অনুমতি দেওয়া হয়নি এবং বাকি মর'সুমের জন্য নি'ষি'দ্ধ করা হয়েছিল তাঁকে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!