1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৬ জুন ২০২২, ০৫:০৬ পূর্বাহ্ন

হয়েছে, এখন বাড়িতে আসো: মেসিকে তার স্ত্রী

  • সময় সোমবার, ৬ জুন, ২০২২
  • ৩৪ পঠিত

রেকর্ডের বরপুত্র লিওনেল মেসি। মাঠে নামলেই কিছু না কিছু অর্জন করে ফেরা যেন তার রীতি।আগের ম্যাচে ইতালিকে হারিয়ে অর্জন করেছিলেন ফাইনালিসিমা। এবার ইউরোপের আরেক দল এস্তোনিয়ার বিপক্ষে একাই পাঁচ গোল করে দলকে এনে দিলেন ৫-০ গোলের বড় জয়।

দুর্দান্ত এক ম্যাচ শেষে দারুণ উচ্ছ্বসিত এই তারকার অ'পেক্ষায় আছেন তার স্ত্রী-সন্তানরা। দ্রুতই তাকে বাড়িতে ফিরতে বললেন তার স্ত্রী আন্তোনেলা রুকুজ্জু।

ম্যাচ শেষে সবাইকে ধন্যবাদ জানিয়ে সামাজিকমাধ্যমে এক বার্তা দিয়েছেন মেসি, আ মর'া এর চেয়ে ভালোভাবে মৌসুমটা শেষ করতে পারতাম না। আ মর'া ফিনালিসিমা জিতেছি এবং আজ আ মর'া বিশ্বকাপের প্রস্তুতির আরও কিছু মিনিট যোগ করেছি। যারা মাঠে এসেছেন এবং যারা দূর থেকে আমা'দের অনুসরণ করেছেন তাদের সবাইকে আবারও ধন্যবাদ। আ মর'া কয়েক দিনের জন্য বিশ্রাম করতে যাচ্ছি এবং আ মর'া খুব শীঘ্রই ফিরে আসব! সবাইকে আলি'ঙ্গন!

আর মেসির সেই বার্তায় প্রতিক্রিয়া জানিয়েছিলেন তার স্ত্রী রুকুজ্জু। মেসিকে দ্রুত বাড়িতে ফেরার কথা জানিয়ে লিখেছেন, হয়েছে, এখন বাড়িতে আসো। আ মর'া তোমাকে মিস করছি

চলতি মৌসুমের শুরুতে ইচ্ছার বিরু'দ্ধে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিতে হয়েছিল মেসিকে। হুট করে নতুন শহর ও নতুন ক্লাবে এখনও সে অর্থে মানিয়ে নিতে পারেননি তিনি। তবে জাতীয় আগের মতোই সাবলীল। আর সেখানে মৌসুম শেষটা করলেন দারুণ।

উল্লেখ্য, রোববারের ম্যাচে জাতীয় দলের জার্সিতে এমন বি ধ্বং'সী মেসিকে আগে কখনো দেখা যায়নি। অষ্টম মিনিটে পেনাল্টি থেকে গোলের সূচনা করেন মেসি। ৪৫তম মিনিটে দ্বিতীয়বার বল জালে পাঠান তিনি। বিরতির মাঠে নেমেই ৪৭তম মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন। ৭১ ও ৭৬ মিনিটে করেন আরো ২ গোল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!