1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ন

সৌদির ডোমেস্টিক ওয়ার্কারদের ইকামার বিষয়ে নতুন করে যে ঘোষনা দিল জাওয়াজাত।

  • সময় সোমবার, ৬ জুন, ২০২২
  • ৬৮ পঠিত

সৌদির ডোমেস্টিক ওয়ার্কারদের ইকামা'র বি'ষয়ে নতুন করে যে ঘোষনা দিল জাওয়াজাত। বিস্তারিত জেনে নিন নিচের ভিডিওতে

ভিডিও দেখু'ন এখানে ক্লিক করে

আরও পড়ুনঃ

এক সময়ের স্বপ্নের পদ্মা সেতু এখন দৃষ্টিসীমায় দিগন্তজুড়ে দাঁড়িয়ে। চলাচলের জন্য প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু। আগামী ২৫ জুন দেশের কোটি মানুষের কাঙ্ক্ষিত এ সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর সর্বসাধারণের জন্য উন্মুক্ত হবে প্রমত্তা পদ্মা'র ওপর নির্মিত এ সেতু। অনেকেই হয়তো পদ্মা সেতু কে দেখে এর পেছনের চ্যালেঞ্জ গু'লো কে উপলব্ধি করতে পারেনি।

নিজেদের অর্থে পদ্মা সেতু হলেও এতে প্রবাসীদের অবদান অনেক বড় বলে মন্তব্য করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ই মর'ান আহম'দ এমপি। গত ৩১ মে দুপুরে মা'দারীপুরের শিবচরে নূর-ই আলম চৌধুরী অডিটোরিয়ামে প্রবাসী কল্যাণ ব্যাংক শিবচর শাখার উদ্বোধনী অনুষ্ঠানে একথা বলেন তিনি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী ই মর'ান আহম'দ বলেন, প্রবাসী কর্মীরা রেমিট্যান্স প্রেরণের মাধ্যমে দেশের অর্থনীতিতে গু'রুত্বপূর্ণ অবদান রাখছে। তাঁদের জন্য বাংলাদেশে নিজেদের অর্থে পদ্মা সেতু তৈরি হয়েছে।” তিনি আরো বলেন, “আগামীতে যেন এ রকম আরও পদ্মা সেতু আ মর'া নির্মাণ করতে পারি। তার জন্যে প্রবাসীদের মাধ্যমে দেশে বৈদেশিক মুদ্রা আরও বেশি করে আনার বি'ষয়ে মন্ত্রণালয়ে কার্যক্রম বাড়াতে চাই।”

এছাড়াও বিদেশে যেতে ইচ্ছুক কর্মীদের অবৈ'ধ ভাবে নদী পথে ইটালিতে না যাওয়ার জন্য অনুরোধ করেন মন্ত্রী। একইসাথে বৈধভাবে ইতালিতে কর্মী পাঠানোর জন্য মন্ত্রণালয় কাজ করছে বলেও জানান তিনি।

এসময় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব ও প্রবাসী কল্যাণ ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. আহমেদ মুনিরুছ সালেহীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জনশক্তি কর্মসংস্থান ও প্র'শিক্ষণ ব্যুরোর মহাপরিচালক মো. শহিদুল আলম, প্রবাসী কল্যাণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদুল হক সহ আরো অনেক ঊর্ধ্বতন কর্মকর্তারা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!