1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৯:৪৬ অপরাহ্ন

আগামী যে কয়টা ম্যাচে অপরাজিত থাকলেই বিশ্বরেকর্ড গড়বে আর্জেন্টিনা

  • সময় সোমবার, ৬ জুন, ২০২২
  • ২২০ পঠিত

এস্তোনিয়ার বিপক্ষে ম্যাচে মূল একাদশের বেশ কয়েকজনকে বিশ্রামে রাখলেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। এস্তোনিয়ার বিপক্ষে মূল একাদশে বড় নাম শুধুই লিওনেল মেসি। সেই মেসি একাই ধসিয়ে দিলেন প্রতিপক্ষকে। একাই করলেন পাঁচ গোল, আর্জেন্টিনা জিতেছে ৫-০ গোলে।

আর্জেন্টিনার এই দুর্দান্ত ফর্ম চলছে গত তিন বছর ধরে।

স্পেনের আল সাদর স্টেডিয়ামে এস্তোনিয়াকে ৫-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে আর্জেন্টিনা। হ্যাটট্রিকসহ একাই পাঁচ গোল করেছেন লিওনেল মেসি। এ নিয়ে টানা ৩৩ ম্যাচ অ'পরাজিত থাকল আর্জেন্টিনা। আর্জেন্টিনা টানা আর ৫ ম্যাচে অ'পরাজিত থাকলে ভেঙে ফেলবে ইতালির রেকর্ড। টানা ৩৭ ম্যাচে অ'পরাজিত থাকার রেকর্ড রয়েছে ইতালির। ব্রাজিল ও স্পেন জিতেছে টানা ৩৫ ম্যাচ।

গতরাতে, গোটা ম্যাচ জুড়ে এস্তোনিয়ার উপর আধিপত্য বিস্তার করেছে আর্জেন্টিনা। বলতে গেলে লিওনেল মেসিকে আট'কাতেই ব্যতি ব্যস্ত ছিল প্রতিপক্ষে ফুটবলাররা। কিন্তু সাতবারের ব্যালন ডি’অর জয়ীকে পারেনি আট'কাতে।

মেসির পাঁচ গোলের শুরুটা হয়েছিল অষ্টম মিনিটে। পেনাল্টি থেকে লিড এনে দেন আর্জেন্টিনাকে। প্রথমা'র্ধের বিরতিতে যাওয়ার ঠিক আগ মুহূর্তে দ্বিতীয় গোলের দেখা পান আর্জেন্টাইন সুপার স্টার। পাপু গোমেজের পাসে বক্সের কোনাকুনি থেকে মাপা শটে জাল খুঁজে নেন।

দ্বিতীয়ার্ধে মাঠে নামা'র দুই মিনিটের মাথায় হ্যাটট্রিক পূরণ করেন লিওনেল মেসি। এরপর এস্তোনিয়ার রক্ষণকে নাচিয়ে ৭১ ও ৭৬ মিনিটে আরও দুই গোল করে নিজের ও দলের পঞ্চম গোল পূর্ণ করেন মেসি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!