1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:৩৭ অপরাহ্ন

ফেরদৌসকে সবার সামনে কষে চড় রিয়াজের! জানা গেল আসল ঘটনা

  • সময় সোমবার, ৬ জুন, ২০২২
  • ৮৬ পঠিত

ঢালিউডের জনপ্রিয় দুই নায়ক রিয়াজ আহমেদ এবং ফেরদৌস আহমেদ খুব ভালো বন্ধু। এ কথা সবারই জানা। দুজনে একাধিক জাতীয় পুরস্কার পেয়েছেন। একস'ঙ্গে সিনেমা করেছেন, একাধিক অনুষ্ঠান উপস্থাপনা করেছেন, রাজনীতি করেন একস'ঙ্গে এক দলের।

আবার চলচ্চিত্র শিল্পী সমিতিতে কাজও করছেন একস'ঙ্গে। কিন্তু সম্প্রতি একটি ঘটনার জেরে রিয়াজ রেগে গিয়ে চ’পাটে চ’ড় ক’ষালেন বন্ধু ফেরদৌসের গালে!

এমনই একটি ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যায়, একটি হলরুমে রিয়াজ বসে আছেন চেয়ারে, মঞ্চ থেকে একেবারে পেছনের দিকে। মঞ্চে মাইক্রোফোন হাতে ছিলেন ফেরদৌস।

হঠাৎ পর্দায় রিয়াজের একটি কান্নার ভিডিও চলতে শুরু করে। তা দেখেই 'ক্ষেপে যান অ'ভিনেতা। ভিডিওটি দেখে ‘স্টপ স্টপ…’ বলে উচ্চস্বরে চেঁচাতে চেঁচাতে মঞ্চের দিকে ছুটে যান তিনি। গিয়েই সজোরে চড় কষিয়ে দেন ফেরদৌসের গালে।

কিন্তু নিজের কান্নার ওই ভিডিও দেখে কেন এতটা 'ক্ষেপে গিয়েছিলেন রিয়াজ? যে ভরা মজলিশে ঘনিষ্ঠ বন্ধু ফেরদৌসের গালে চড় পর্যন্ত মা'রতে দ্বিধা করলেন না। আসলে এটি সেই ভিডিও, যেটির জন্য শিল্পী সমিতির নির্বাচনের আগে সোশ্যাল মিডিয়ায় বেশ কটাক্ষের শিকার হয়েছিলেন রিয়াজ।

ঘটনাটা তবে খুলেই বলা যাক। নির্বাচনের আগে জোর প্রচার চালাচ্ছিলেন ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদের সহ-সভাপতি প্রার্থী রিয়াজ। তারই অংশ হিসেবে এক দিনের প্রচারে রিয়াজের স'ঙ্গে দেখা হয় শিল্পী সমিতি থেকে সদস্যপদ হারানো কয়েকজন অ'ভিনয়শিল্পীর। তাদের নিয়ে কথা বলতে গিয়েই আবেগাপ্লুত হয়ে হাউমাউ করে কেঁদে ফেলেন রিয়াজ। যা নিয়ে সে সময় অ'ভিনেতাকে অনেক ট্রল করা হয়েছিল।

সেই ভিডিওই সম্প্রতি রিয়াজের উপস্থিতিতে দেখানো হয় একটি হলরুমের স্ক্রিনে। যা দেখে 'ক্ষেপে গিয়ে ফেরদৌসকে চড় মা'রেন তিনি। ভিডিওটি দেখে অনেকেই হকচকিয়ে গেছেন। কিন্তু আসল ঘটনা হলো, নিজের কান্নার ভিডিও দেখে রিয়াজের রেগে যাওয়া, মঞ্চে উঠে বন্ধু ফেরদৌসকে চড় মা'রা- এর কিছুই সত্যি নয়। সবই ছিল সাজানো। ওটা ছিল প্রাঙ্ক ভিডিও। একটি পুরস্কার প্রদান অনুষ্ঠানের রিহার্সেলের অংশ।

যদিও এই প্রাঙ্ক ভিডিও নিয়েও শুরু হয়েছে নানা সমালোচনা। সোশ্যাল মিডিয়ায় অনেকেই বলছেন, গত মা'র্চে ৯৪তম অস্কারের মঞ্চে ঘটে যাওয়া ঘটনাকে কপি করেছেন ঢালিউডের দুই নায়ক রিয়াজ-ফেরদৌস। সেদিন স্ত্রী জাডা পি 'ঙ্কেটকে নিয়ে রসিকতা করায় মঞ্চে উঠে সঞ্চালক ক্রিস রককে সপাটে চড় কষিয়েছিলেন হলিউড অ'ভিনেতা উইল স্মিথ। তার জন্য উপযুক্ত শাস্তিও পেয়েছেন স্মিথ।

সোশ্যাল মিডিয়ায় ফিসফাস, অস্কার মঞ্চের ওই ঘটনাই কপি করেছেন রিয়াজ ফেরদৌস। উইল স্মিথের ভূমিকায় রিয়াজ এবং সঞ্চালক ক্রিস রকের ভূমিকায় ফেরদৌস অ'ভিনয় করে দুজনে মিলে একটি প্রাঙ্ক ভিডিও বানিয়ে মজা করেছেন। দর্শকের মন্তব্য, বাংলা সিনেমা'র দুজন বড় তারকার নিজেদের মানসম্মান বিকিয়ে এ ধরনের মজা করা উচিত হয়নি। কাজকর্মে তাদের সাবধানী হওয়া উচিত বলে পরা মর'্শ অনেকের।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!