1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:০৫ পূর্বাহ্ন

হাতাহাতি নয় জানা গেল আসল ঘটনা, অনুশীলনে ভিনি-রিচার্লিসনরা যা করছিলেন

  • সময় সোমবার, ৬ জুন, ২০২২
  • ৭১ পঠিত

ব্রাজিল ফুটবল দলের অনুশীলনের দুটি ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। দুই ছবিতে দেখা যাচ্ছে নেইমা'র, ভিনিসিয়ুস জুনিয়র, দানি আলভেজ, রিচার্লিসন এবং লুকাস পাকুয়েতাকে। যেখানে ভিনিসিয়ুস জুনিয়রের জার্সি টেনে ধরেছেন রিচার্লিসন। তাদেরকে ছাড়ানোর চেষ্টা করছেন আলভেজ, নেইমা'র এবং পাকুয়েতা।

এই দুটি স্থির ছবি দেখে অনেকেই বিচার করে ফেলেছেন, এখানে নিশ্চয়ই কোনো ঝামেলা হয়েছে। হাতাহাতি হয়েছে ব্রাজিলিয়ান ফুটবলারদের মধ্যে। বাংলাদেশের অনেক মিডিয়ায়ই এ নিয়ে লিখে দিয়েছে, ভিনিসিয়ুস এবং রিচার্লিসনের মধ্যে মা'রামা'রি পর্যন্ত হয়ে গেছে। এর জের ধরে ব্রাজিল ফুটবল দলে অভ্যন্তরে দ্বন্দ্বটা প্রকাশ্যে চলে এসেছে- এমন অনেক কিছু।

ছবিটা দেখলে আসলেই মনে হবে, তারা মা'রামা'রিতে জড়িয়ে পড়েছেন। খুবই সিরিয়াস মুখভ'ঙ্গি দেখা গেছে রিচার্লিসন আর ভিনিসিয়ুস জুনিয়রের মধ্যে।

কিন্তু শুধু ছবি দেখলেই তো সব কিছু বিচার-বিবেচনা করা যায় না। বর্তমান সময়ে শুধু ছবি নয়, প্রায় সব ঘটনারই ভিডিও পাওয়া যায়। সেই ভিডিও দেখেই ঘটনার প্রকৃত অবস্থা বিচার-বিশ্লেষণ করা সম্ভব।

মূলতঃ তাদের মধ্যে হাতাহাতি কিংবা মা'রামা'রির কোনো ঘটনাই ঘটেনি। জাপানের বিপক্ষে মাঠে নামা'র আগে অনুশীলনেই মজা করছিলেন ব্রাজিলিয়ান ফুটবলাররা। অনেকটা অ'ভিনয় করেই নিজেদের মধ্যে মা'রামা'রি করার মত এই ঘটনা ঘটিয়েছেন তিনি। কিন্তু পুরো ঘটনাটাই ছিল হাস্যরসাত্মক।

ভিডিওতে দেখা যাচ্ছে, রিচার্লিসনের স'ঙ্গে প্রথমে জার্সি টানাটানি করেছেন দানি আলভেজ। এরপর সেখানে যোগ দেন ভিনিসিয়ুস জুনিয়র। এরপর সেখানে যোগ দেন নেইমা'র এবং লুকাস পাকুয়েতা।

ব্রাজিল ফুটবল নামে একটি টুইটার অ্যাকাউন্ট থেকেও বি'ষয়টি পরিস্কার করে দেয়া হয়। সেখানে বলা হয়, ‘বি'ষয়টি পরিস্কার করার জন্য বলছি, ভিনিসিয়ুস জুনিয়র এবং রিচার্লিসনের মধ্যে আসলে কোনো মা'রামা'রি হয়নি। অনেক মানুষই চিন্তা-ভাবনা না করে ছবিটাকে সিরিয়াসলি গ্রহণ করে নেবে। অনেকেই চিন্তা করবে না, আসলে এখানে কিছুই ঘটেনি।’

দক্ষিণ কোরিয়াকে ৫-১ গোলে হারানোর পর আজ রাতে জাপানের মুখোমুখি হবে ব্রাজিল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!