1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:৫৯ পূর্বাহ্ন

বাংলাদেশের যে গ্রামে চুক্তিতে বউসহ সব কিছুই ভাড়া পাওয়া যায়

  • সময় সোমবার, ৬ জুন, ২০২২
  • ৯৬ পঠিত

এতদিন নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বা আসবাসপত্র ভাড়া পাওয়ার রীতি চালু ছিলো। কিন্তু এখন সেই জায়গা থেকে বেরিয়ে বউও ভাড়া দেওয়ার রীতি চালু হয়েছে। আর এমন ভাড়া পাওয়ার জায়গা অন্য কোথাও নয় বরং বাংলাদেশেই।

ভাড়া পাওয়ার ঘটনা বাস্তবে হলেও পিছনের কাহিনী কিন্তু মোটেও বাস্তবের জন্য নয়, বরং ক্যামেরার জন্য। প্রয়োজন অনুসারে কখনো ঘণ্টা ভিত্তিক, আবার কখনো সারাদিনের জন্য বউ ভাড়া নিতে পারবেন। গাজীপুর সিটি করপোরেশনের ভাদুন ও তার আশপাশের কয়েকটি গ্রামে আপনি নাটক বা সিনেমা'র শুটিংয়ের জন‌্য সবকিছুই ভাড়ায় পেয়ে যাব'েন।

গাজীপুর জে'লা শহর থেকে ৭ কিলোমিটার দূরে অবস্থিত ভাদুন গ্রাম। এই গ্রামে ৯০-এর দশক থেকে শুরু হয়েছে নাটক-সিনেমা'র শুটিং কার্যক্রম। এ গ্রামটিকে বলা হয়ে থাকে চলচ্চিত্র শিল্পীদের আবাসভূমি।

এ গ্রামের রাস্তা দিয়ে হাঁটতে হাঁটতেই আপনার স'ঙ্গে হয়তো দেখা হয়ে যাব'ে কোন এক অ'ভিনেতা বা অ'ভিনেত্রীর। প্রতিদিন শুটিং থাকেই এ গ্রামে। ভাদুন গ্রামে রয়েছে মেঘলা, আকাশ ভিলা, ঐশী সুটিং, বিলভিলা, হাসনা হে'না, শাহিনের বাড়ি, আপন ভূবন, কৃষ্ণচূড়াসহ অজস্র শুটিং স্পট।

এছাড়াও অ'ভিনেতা সালাউদ্দিন লাভলু, মোশারফ করিম, পপিসহ অনেক শিল্পীর নিজস্ব শুটিং স্পট রয়েছে এখানে। নাটক বা সিনেমা'র শুটিংয়ের প্রয়োজনে যা কিছু প্রয়োজন, সবকিছুই ভাড়ায় পাওয়া যায় এ গ্রামে।

গ্রামবাসী, শুটিং স্পটের মালিক ও পরিচালকরা জানান, শুটিংয়ের প্রয়োজনে ঘণ্টাভিত্তিক কিংবা সারাদিনের জন্য বউ, শিশু বাচ্চা, নাপিত, কামা'র, গরু-ছাগল, হাঁস-মুরগী, ঝাড়ু, দাসহ সবকিছুই ভাড়ায় পাওয়া যায় এখানে।

ভাদুন গ্রামের বাসিন্দা অনিস বলেন- আমা'দের ভাদুন, পূবাইলসহ আশপাশের গ্রামে কয়েকশ’ শুটিং স্পট ও রিসোর্ট রয়েছে। শুটিংয়ের প্রয়োজনে সবকিছুই সরবরাহ করতে পারে গ্রামবাসী। আগে ফ্রি-তে দিলেও এখন এসব যোগান দিতে টাকা নেওয়া হয়।

অ'ভিনেতা আব্দুল হান্নান শেলী বলেন, পূবাইল ও ভাদুন গ্রামের মানুষের কাছে আ মর'া কৃতজ্ঞ। তারা যথেষ্ঠ আন্তরিক। বিভিন্ন সময়ে তারা আমা'দের নানা ধরনের সহযোগীতা করেন। মাঝেমধ্যে একটু আধটু ভুল-ত্রুটি হয় তাদের, আমা'দেরও হয়।

প্রকৃতপক্ষে এ এলাকার মানুষ বি'ষয়টিকে পেশা হিসেবে বেছে নিয়েছেন। সমস্যা হলো- নাটকের অ'ভিনয়ের জন্য আ মর'া আসি। তবে অনেকে বেড়োতে এসে আপ'ত্তিকর পরিস্থিতি তৈরি করে। যেটা কোনোভাবেই কাম্য নয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!