1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৯:৫৮ অপরাহ্ন

আজ শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামছে নেইমারের ব্রাজিল, দেখেনিন সময় ও একাদশ

  • সময় সোমবার, ৬ জুন, ২০২২
  • ৭৪ পঠিত

বর্তমানে দারুন ফুরফুরে মেজাজে আছেন নেইমা'রের ব্রাজিল। গত বৃহস্পতিবার দক্ষিন কোরিয়াকে ৫-১ গোলের বিশাল ব্যবধানের জয় পেয়েছে নেইমা'ররা। আজ বিকেল বাংলাদেশ সময় ৪ টা ২০ মিনিটে খেলা হবে ব্রাজিল বনাম জাপান। এশিয়ার পরাশক্তি জাপানে খেলবে এই ম্যাচ। কাতার বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে জাপানের সাথে খেলতে গেছে ব্রাজিল।

দুঃখজনক হলেও সত্য যে, ইন্ডিয়া সাব-কন্টিনেন্টের কোন টিভি চ্যানেলে খেলাটি সম্প্রচার করবে না। তবে জাপানি স মর'্থকগণ NTV এবং ব্রাজিলের স মর'্থকগণ Canais Globo, Now Net e Claro এবং SporTV থেকে খেলাটি উপভোগ করতে পারবে।

এর আগে গত বৃহস্পতিবার দক্ষিন কোরিয়ার বিরু'দ্ধে ৫-১ গোলের বিশাল ব্যবধানের জয় পেয়েছে ব্রাজিলিয়ান দল। একই দিন পেনাল্টি থেকে ২টি গোল পায় নেইমা'র। বদলি খেলুয়ার হিসেবে নেমে ধারুন গোল করেছে কৌতিনহো এবং গেব্রিয়েল জেসুস।

আজ বিকেলে ব্রাজিল বনাম জাপানের ম্যাচের ব্রাজিল একাদশে থাকতে পারে নেইমা'র, ভিনিসিয়াস জুনিয়র, রাপিনহা, ফ্রে'ড, লোকাস পাকুয়েতা, অ্যারেনা, ক্যাসেমিরু, দানি আলবেস, এডার মিলিতু, মা'র্কুনহোইস এবং গোল কিপার এলিসন বেকার। অতিরিক্ত হিসেবে সাইড ব্যাঞ্চে থাকতে পারে কৌতিনহো, গেব্রিয়েল জেসুস সহ আরো কয়েকজন বদলি খেলুয়াড়।

এর আগে ব্রাজিল বনাম জাপান এর ১২ বারে মুখোমুখিতে ১০ ম্যাচ জিতে ব্রাজিল এবং ২টি ম্যাচ ড্র হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!