1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৬:৩৪ অপরাহ্ন

দিল্লির হয়ে আমিরাত টি-টোয়েন্টি ক্রিকেট লীগে সরাসরি খেলতে পারবেন ডেভিড ওয়ার্নার, মুস্তাফিজুর রহমান

  • সময় রবিবার, ৫ জুন, ২০২২
  • ২৪ পঠিত

বড় পরিসরে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করতে যাচ্ছে আরব আমিরাত ক্রিকেট বোর্ড। যেখানে দল কিনতে আগ্রহ দেখিয়েছে একাধিক আইপিএলের ফ্র্যাঞ্চাইজি। ইতিমধ্যে দল নিশ্চিত করেছে শাহরুখ খানের নাইট রাইডার্স গ্রুপ।

কলকাতা নাইট রাইডার্স ছাড়াও আমিরাত টি-টোয়েন্টি ক্রিকেট লিগের দল কিনছে আইপিএলের মুস্তাফিজুর রহমানের দিল্লি ক্যাপিটালস এবং মুম্বাই ইন্ডিয়ান্স। তবে আইপিএল থেকে দলকে না ফ্র্যাঞ্চাইজিগু'লো পাচ্ছে আলাদা সুবিধা।

আইপিএলের নিজেদের দলের থেকে চারজন বিদেশি ক্রিকেটার আমিরাত ক্রিকেট লিগে নিতে পারবে বলে জানিয়েছে আমিরাত ক্রিকেট বোর্ড। তেমনটি যদি হয় তাহলে দিল্লি ক্যাপিটালস খেলা সফল বিদেশী ক্রিকেটারদের মধ্যে চারজন ক্রিকেট দলে অন্তর্ভুক্ত করতে পারবে দিল্লি ফ্র্যাঞ্চাইজি।

যেখানে আমিরাত টি-টোয়েন্টি ক্রিকেট লিগেও খেলার সুযোগ পেতে পারেন বাংলাদেশের ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমান। বি'ষয়টি নিশ্চিত করেছেন সংযুক্ত আারব আমিরাত ক্রিকেট বোর্ডের (ইসিবি) সাধারণ সম্পাদক ‍মুবাশির উসমানি বলেছেন,

“আইপিএলে প্রতিটি ফ্র্যাঞ্চাইজি তাদের পছন্দ মতো চারজন ক্রিকেটার ড্রাফট বা নিলামের আগে নিতে পারবে। এটি যেকোনো খেলোয়াড় 'হতে পারে, যার নিজস্ব বোর্ডের অনাপত্তি পত্র রয়েছে।”

শুধু দিল্লি ক্যাপিটালস এই নয় এই সুবিধা নিতে পারবে এই লিগে আইপিএল থেকে ফ্র্যাঞ্চাইজি নেওয়া মুম্বাই ইন্ডিয়ান্স এবং কলকাতা নাইট রাইডার্স। ২০২৩ সালের জানুয়ারি-ফেব্রুয়ারিতে মাঠে গড়াতে পারে টুর্নামেন্টটি। স্কোয়াড বানাতে ২ মিলিয়ন ডলার করে খরচ করতে পারবে দলগু'লো।

Post Views: 6

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!